নেতাজির মূর্তি থেকে শুরু এবং স্বামী বিবেকানন্দের বাড়িতে শেষ, উত্তরে মোদীর মেগা রোড-শো

সপ্তম দফা লোকসভা নির্বাচনের আগে ফের রাজ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার, উত্তর কলকাতায় রোড-শো করলেন তিনি। আর সবশেষে পৌঁছে গেলেন স্বামী বিবেকানন্দের বাড়িতে।

Subhankar Das | Published : May 28, 2024 4:58 PM IST / Updated: May 28 2024, 10:39 PM IST

সপ্তম দফা লোকসভা নির্বাচনের আগে ফের রাজ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার, উত্তর কলকাতায় রোড-শো করলেন তিনি। আর সবশেষে পৌঁছে গেলেন স্বামী বিবেকানন্দের বাড়িতে।

প্রসঙ্গত, আগামী ১ জুন রাজ্যে সপ্তম তথা শেষ দফার লোকসভা নির্বাচন। সমস্ত রাজনৈতিক দলই শেষমুহূর্তের প্রচারে রীতিমতো ঝড় তুলেছে। পিছিয়ে নেই বিজেপিও। মঙ্গলবার, উত্তর কলকাতায় বর্ণাঢ্য রোড-শো করেন নরেন্দ্র মোদী। তার আগে যাদবপুরেও প্রচার সারেন তিনি।

উল্লেখ্য, গত ২০১৪ সালে লোকসভা ভোটে প্রথমবারের জন্য কলকাতায় আসেন তিনি। করেন ভোটপ্রচারও। মঙ্গলবার আবারও তিনি কলকাতায় এলেন এবং অংশ নিলেন দলীয় কর্মসূচিতে। দুটি সভা সেরে সোজা পৌঁছে যান উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে রোড-শো তে।

এই রোড-শো শুরু হয় শ্যামবাজার মোড় থেকে। এদিকে এই রোড-শো ঘিরে বিজেপি, কর্মী এবং সমর্থকদের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। যার জেরে বিধান সরণী কার্যত অবরুদ্ধ হয়ে যায়।

এই রোড-শো শেষ হওয়ার কথা ছিল স্বামী বিবেকানন্দের বাড়িতে এসে। তাই সেই মতো এগোতে থাকে মিছিল। রোড-শো শুরুর আগে বাগবাজারে সারদা দেবীর বাড়িতে প্রার্থনা করতে উপস্থিত হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পুজোও দেন তিনি এবং দেখা করেন সন্ন্যাসীদের সঙ্গে। তার পর শুরু করেন রোড-শো। অন্যদিকে, সারদা দেবীর বাড়ির পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধুতি, চাদর, প্রসাদী শাল, নির্মাল্য এবং সারদা দেবীর ছবি উপহার দেওয়া হয়। তারপর নেতাজি সুভাষচন্দ্র বসুর মূর্তিতে মাল্যদান করেন প্রধানমন্ত্রী এবং শুরু হয় রোড-শো।

প্রধানমন্ত্রীর সঙ্গে একই গাড়িতে ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তাপস রায়। এছাড়াও দমদম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শীলভদ্র দত্ত এবং রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও ছিলেন তাদের সঙ্গে।

ফুল ছড়ানো রাস্তায় হেদুয়া পার্কের ওপর দিয়ে এগিয়ে যায় মোদীর রোড-শো। শেষপর্যন্ত, বিবেকানন্দের বাড়িতে এসে শেষ হয় এই বর্ণাঢ্য রোড-শো। তাঁর বাড়িতে পৌঁছে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Majherhat : 'যাব কোথায়, ভোট শেষ হতেই সরকার আমাদের ভুলে গেছে!' মাঝেরহাটে ঝুপড়ি উচ্ছেদে উত্তেজনা!
চরম গাফিলতি বিদ্যুৎ কর্মীদের, পুড়ে ছাই ৪৫টি বাড়ির টিভি-ফ্রিজ-ফ্যান-মোবাইল | West Bengal News
খেল শুরু শুভেন্দুর! 'তৃণমূলের প্রদীপটা নিভবে, তাই শেষবার জ্বলে উঠেছে' মন্তব্য Suvendu Adhikari
Malda News : ৪০ লক্ষ্য টাকার. . .কলেজের পাশে এসব কি চলছে! পাচারের আগেই গ্রেফতার ৩
'পার্ক সার্কাস, নিউ মার্কেট, রাজাবাজার ও মেটিয়াবুরুজে কবে বুলডোজার চলবে?' প্রশ্ন Suvendu Adhikari-র