'দল বদল মানুষ মেনে নেয় না ', কলকাতা উত্তরের তাপস রায়কে নিশানা মমতার

মমতা নাম না করে তাপস রায়কে গদ্দার বলেন। তিনি বলেন, যারা বারবার দল বদল করেন তাদের মানুষ মেনে নেয় না।

 

Saborni Mitra | Published : Jun 4, 2024 2:32 PM IST

কেন্দ্রীয় সংস্থা তল্লাশি চলিয়েছিল। দলের নেতারা পাশে দাঁড়ায়নি। এই অভিযান নিয়েই দলবদল করেছিলেন তাপস রায়।বিজেপি তাঁকে কলকাতা উত্তরের প্রার্থীও করেছিল। প্রতিপক্ষ সুদীপ বন্দ্যোপাধ্য়ায়। কিন্তু শেষ রক্ষা হল না। কয়েক হাজার ভোটে পিছিয়ে রয়েছেন তাপস রায়। এই অবস্থায় সাংবাদিক সম্মেলনে উত্তর কলকাতার দলবদলু তৃণমূল কংগ্রেসকে নিশানা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন দল বদল করা মানুষ মেনে নেয় না।

মমতা নাম না করে তাপস রায়কে গদ্দার বলেন। তিনি বলেন, যারা বারবার দল বদল করেন তাদের মানুষ মেনে নেয় না। আজ এদলে কাল অন্য দলে এটা মানুষ মেনে নেয় না। তিনি আরও বলেন, গদ্দারদের মানুষ পছন্দ করে না। যদিও এখনও পর্যন্ত তাপস রায় কোনও মন্তব্য করেননি। উত্তর কলকাতার দুঁদে রাজনীতিবিদ হিসেবেই পরিচিতি তাঁর। সুদীপ বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে তাঁর বিরোধিতা ছিল। সম্প্রতি অর্থিক নয়ছয়ের অভিযোগের তদন্তে কেন্দ্রীয় এজেন্সি তাঁর বাড়িতে তল্লাশি চালায়। তারপরই দল বদল করেন তাপস রায়। সেই সময় মমতা বলেছিলেন তাঁর বাড়িতেও ইডি সিবিআই আসে। তিনি তো আপোষ করেন না।

যাইহোক এদিন সাংবাদিক সম্মেলনে মমতা বিজেপির সঙ্গে একহাত নেন সিপিএম ও কংগ্রেসকে। তিনি বলেন, সিরিএম লস্ট কেস। কংগ্রেস এই রাজ্যে বিজেপির হয়ে কাজ করছে। অধীর চৌধুরীকে তিনি কংগ্রেস ম্যান হিসেবে চিহ্নিত করতেও নারাজ। তিনি বলেন, অধীর বিজেপির লোক। অধীরের হার প্রসঙ্গে বলতে গিয়ে মমতা বলেন, অতিরিক্ত দম্ভের জন্যই মানুষ তাঁকে প্রত্যাখ্যান করেছে। আগামী দিনে তিনি ইন্ডিয়া জোটের সঙ্গে থাকবেন বলেও জানিয়েছেন। তবে রাহুল গান্ধী বা গান্ধী পরিবারের কেউ এখনও পর্যন্ত তাঁর সঙ্গে যোগাযোগ করেনি বলেও জানিয়েছেন মমতা। তবে অখিলেশ আর তেজস্বীর সঙ্গে তাঁর কথা হয়েছে বলেও জানান মমতা।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'কোন ব্যাক্তির ইচ্ছায় নয়, ইতিহাস বলছে আজ ২০ জুন পশ্চিমবঙ্গ দিবস'
Viral Video : মাত্র ৩০ সেকেন্ডেই কাম তামাম, চোরের কীর্তি দেখে 'থ' পুলিশ কর্মীরা
PM Modi Live: আন্তর্জাতিক যোগ দিবস পালনে প্রধানমন্ত্রী, দেখুন সরাসরি
Suvendu Adhikari Live : কলকাতার রেড রোডে শুভেন্দু অধিকারী, দেখুন সরাসরি
Suvendu Adhikari : 'ডায়মন্ড হারবারে নির্বাচন অবৈধ, প্রমাণ করে দেব' বিস্ফোরক দাবী শুভেন্দুর!