২১ জুলাই মঞ্চে ওঠার আগেই দারুণ চমক দিলেন মমতা! হেভিওয়েট এই নেতার সঙ্গে গোপন বৈঠক, কী হতে চলেছে?

এই সমাবেশে আর কারা আসছেন তা প্রকাশ করেননি তৃণমূল কংগ্রেস নেতারা। তবে অখিলেশের মতো অনেক নেতাই এখানে আসছেন বলে সূত্রের খবর। কুণাল ঘোষ ইতিমধ্যেই ইঙ্গিত দিয়েছেন যে বিজেপির দুই সাংসদ যোগ দিতে পারেন।

Parna Sengupta | Published : Jul 21, 2024 7:03 AM IST / Updated: Jul 21 2024, 12:34 PM IST

লোকসভা নির্বাচনে তৃণমূলের জয়জয়কার। তাই এবারের ২১ জুলাই একেবারে ভিন্ন সাজে সাজছে ধর্মতলার মঞ্চ। এই মঞ্চে উঠে কী বার্তা দেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, সেদিকেই তাকিয়ে রাজ্য। তবে সমাবেশের মঞ্চে ওঠার আগে মমতা বন্দ্যোপাধ্যায় দিয়লেন দারুণ চমক।

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যাওয়ার সম্ভাবনা রয়েছে সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদবের। সকালে কলকাতা বিমানবন্দরে নামার সঙ্গে সঙ্গেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যাবেন অখিলেশ। দুজনের মধ্যে বৈঠক হবে। এরপর ২১ জুলাই মঞ্চে আসতে পারেন অখিলেশ যাদবের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়।

Latest Videos

অখিলেশ যাদবকে মমতা বন্দ্যোপাধ্যায় ২১ জুলাই মঞ্চে আসার আমন্ত্রণ জানিয়েছিলেন। সেই আমন্ত্রণে সাড়া দিয়ে কলকাতায় আসছেন সমাজবাদী পার্টির সুপ্রিমো। ২১ জুলাইয়ের আগে অখিলেশ যাদব এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে। সেই বৈঠকে উপস্থিত থাকতে পারেন অভিষেক ব্যানার্জিও।

২১ জুলাইয়ের পরিবেশে অখিলেশ যাদবের উপস্থিতি ২১ জুলাইকে সর্বভারতীয় চেহারা দেবে। এই সমাবেশে আর কারা আসছেন তা প্রকাশ করেননি তৃণমূল কংগ্রেস নেতারা। তবে অখিলেশের মতো অনেক নেতাই এখানে আসছেন বলে সূত্রের খবর। কুণাল ঘোষ ইতিমধ্যেই ইঙ্গিত দিয়েছেন যে বিজেপির দুই সাংসদ যোগ দিতে পারেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

হাতে মশাল, গলায় তীব্র বিচারের হুঙ্কার! আরজি কর কাণ্ডের প্রতিবাদে এবার রাজপথে মশাল মিছিল | RG Kar
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
কলকাতার বড় পুজো নেই! চাঁদমালা ও প্রতিমা সজ্জার শিল্পীদের বড় ধাক্কা! দেখুন | Durga Puja 2024
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
এবার ত্রাণ নিয়েও স্বজনপোষণের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, ক্ষোভে ফেটে পড়লেন দূর্গতরা |West Bengal Flood