আবার নবান্ন অভিযান হবে, ১৪ তলায় গিয়েই থামবে অভিযান, বিশেষ বার্তা মিঠুন চক্রবর্তীর

আবার নবান্ন অভিযান হবে, সেই অভিযানে আমি থাকব। কিন্তু সেই অভিযান ব্রিজের কাছে থামবে না। নবান্নর ১৪ তলায় গিয়েই থামবে সেই অভিযান।

 

Sayanita Chakraborty | Published : Sep 17, 2024 11:19 AM IST

আরজি কর কাণ্ডের প্রতিবাদ চলছে এখনও পথে নেমেছেন বহু মানুষ। সাধারণ থেকে রাজনৈতিক ব্যক্তিত্ব এমনকী সেলিব্রিটিরাও প্রতিবাদ করেছেন। এই ঘটনার মাঝে অনেকেই ভুল মন্তব্য করে খবরেও এসেছেন। এবার এক বিতর্কিত মন্তব্য করবেন মিঠুন চক্রবর্তী।

বিজেপির তারকা নেতা মিঠুন চক্রবর্তী বললেন, আবার নবান্ন অভিযান হবে, সেই অভিযানে আমি থাকব। কিন্তু সেই অভিযান ব্রিজের কাছে থামবে না। নবান্নর ১৪ তলায় গিয়েই থামবে সেই অভিযান। গুলি চালালে চালাক, আত্মহুতিও দিতে হতে পারে।

Latest Videos

যদিও বিজেপির নবান্ন অভিযানের তারিখ জানা যায়নি। এর আগে ১৪ অগস্ট শ্যামবাজারে ধর্মায় বসতে দেখা গিয়েছিল রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার-সহ একাধিক বিজেপি নেতা, কর্মীকে আটক করে পুলিশ। সেবারও হাইকোর্টের অনুমতি নিয়ে শ্যামবাজার মেট্রো স্টেশনের সামনে ৫ দিনের অবস্থানে বসে বিজেপি। ধর্মতলায় ধর্না কর্মসূচি। তেমনই মাঝে ছাত্রদলের ডাকা নবান্ন অভিযানেও বিজেপি সমর্থন করেন। সেই নবান্ন অভিযানের পর দিন বুধবার ১২ ঘন্টার বাংলা বনধের ডাক দিয়েছিল বিজেপি। তবে, কি ফের কোনও কর্মসূচির পরিকল্পনা করছে বিজেপি? এমনই ইঙ্গিত মিঠুনের কথা।

এক মাস হয়ে গিয়েছে নবান্ন অভিযানের। একের পর এক দোষী আসছে সামনে। তবে, এই নিয়ে এখনও চলছে প্রতিবাদ। এখনও হচ্ছে মিছিল। এই ঘটনার তদন্ত করতে গিয়ে সামনে এসেছে একাধিক তথ্য। সন্দীপ ঘোষের দুর্নীতির কথা সকলের সামনে এসেছে। আর্থিক দুর্নীতি থেকে শবদেহ নিয়ে পর্নোগ্রাফি তৈরির অভিযোগ উঠেছে। এরপর গ্রেফতার হয়েছেন সন্দীপ ঘোষ এবং টালা থানার ওসি। এখনও চলছে তদন্ত।   

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024