মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় মোটেও সন্তুষ্ট নন, আরজিকর নির্যাতিতার বাবা-মা

নির্যাতিতার বাবা-মা বলেছেন যে তিনি কেবল তাদের মেয়ের মৃত্যুর তৃতীয় দিনে সঞ্জয় রায়কে আসামি হিসাবে এগিয়ে দিয়েছিলেন এবং বলেছিলেন যে তারা তাঁকে ফাঁসি দেবেন। তা ছাড়া আর কিছুই করা হয়নি।

 

deblina dey | Published : Sep 11, 2024 3:50 AM IST

আরজি কর মেডিক্যাল কলেজের ঘটনায় তদন্ত চলছে, কিন্তু নির্যাতিতার পরিবার এই পদক্ষেপে সন্তুষ্ট নয়। তিনি বলেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কিছুই করছেন না। নির্যাতিতার বাবা-মা বলেছেন যে তিনি কেবল তাদের মেয়ের মৃত্যুর তৃতীয় দিনে সঞ্জয় রায়কে আসামি হিসাবে এগিয়ে দিয়েছিলেন এবং বলেছিলেন যে তারা তাঁকে ফাঁসি দেবেন। তা ছাড়া আর কিছুই করা হয়নি।

এই মামলায় মুখ্যমন্ত্রীর ভূমিকায় তিনি সন্তুষ্ট কি না, নির্যাতিতার বাবাকে জিজ্ঞাসা করা হলে তিনি উত্তর দেন, 'তিনি কিছুই করেননি। আমরা যদি তাঁর কর্মকাণ্ডে সন্তুষ্ট হতাম, তাহলে আমরা সিবিআই-এর কাছে যেতাম না। ঘটনার তিন দিন পর তিনি অভিযুক্তদের একজন সঞ্জয় রায়কে দাঁড় করিয়ে বলেন, সব কাজ শেষ। এই মামলাটি ফাস্ট ট্র্যাক কোর্টে নেওয়া হবে এবং তাকে ফাঁসি দেওয়া হবে কিন্তু ঘটনাটি ঘটেছে আমাদের মেয়ের সঙ্গে। এটা কোনও এক ব্যক্তির কাজ ছিল না। এর সঙ্গে বিভাগের কেউ জড়িত বলে আমরা আগেই বলছি।

Latest Videos

আন্দোলন প্রত্যাহারে কী বললেন?

এর পাশাপাশি নির্যাতিতার বাবা আন্দোলন বন্ধ করে দুর্গাপূজায় অংশ নেওয়ার বিষয়ে তিনি বলেন, সামর্থ্য থাকলে লোকজন নিয়ে যান। আমরা বোধ করি এবার দুর্গাপূজায় কেউ যাবে না এবং কেউ উদযাপন করলেও উন্মুক্ত চিত্তে উদযাপন হবে না কারণ সমগ্র রাজ্য আমাদের মেয়েকে তাদের মেয়ে মনে করে এবং সবাই দুঃখী। এ ছাড়া তিনি আরও বলেন, তার মেয়ের জন্য শ্মশানে যে টাকা খরচ হয়েছে তা খালাস করা হয়েছে।

প্রমাণ চেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

এর আগে, নিহতের পরিবার বলেছিল যে তাদের অর্থের প্রস্তাব দেওয়া হয়েছিল, যার উপর সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাদের প্রমাণ দেখাতে বলেছিলেন। মুখ্যমন্ত্রী অর্থের প্রস্তাব অস্বীকার করেছিলেন, যার উত্তরে নির্যাতিতার মা বলেছিলেন যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মিথ্যা বলছেন। আমাদের টাকার অফার করা হয়েছিল। আমার মেয়ে ফিরে আসবে না, তার নামে মিথ্যা বলব?

Share this article
click me!

Latest Videos

'লাইভ স্ট্রিমিং-য়ে আপত্তি কোথায়? মুখোশ খুলে যাবে?' মমতাকে প্রশ্ন শুভেন্দুর | Suvendu Adhikari
'লাইভ স্ট্রিমিং-য়ে কীসের সমস্যা মুখ্যমন্ত্রীর?' বৈঠক ভেস্তে যাওয়ায় হতাশ জুনিয়র ডাক্তাররা | R G Kar
এবার রাষ্ট্রপতির কাছে চিঠি জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন আন্দোলনরত ডাক্তাররা | R G Kar
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal