আরজি কর হাসপাতাল কাণ্ড: তদন্তে নয়া মোড়, সিবিআই দফতরে দুই পুলিশ আধিকারিক

আরজি কর হাসপাতালে তরুণী খুন ও ধর্ষণের তদন্তে নয়া মোড়। সিবিআই দফতরে তলব করা হল আরজি কর হাসপাতালের আউটপোস্টের ওসি ও অ্যাডিশনাল ওসিকে। ঘটনার তদন্তে ক্রমশই চাপ বাড়ছে কলকাতা পুলিশের উপর।

Saborni Mitra | Published : Sep 5, 2024 4:28 PM IST / Updated: Sep 05 2024, 09:59 PM IST

আরজি কর হাসপাতালের চিকিৎসক তরুণী খুন ও ধর্ষণের তদন্তে ক্রমশই চাপ বাড়ছে কলকাতা পুলিশের। আগেই কলকাতা পুলিশের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছিল সিবিআই।আদালতেই জানিয়েছিল ক্রাইম সিনের চরিত্র বদল করা হয়েছে। এবার আরজি কর হাসপাতালের আউটপ পোস্টের ওসি ও অ্যাডিশনাল ওসি হাজিরা দিল সিবিআই দফতর সিজিও কমপ্লেক্সে। অন্যদিকে ডিসি সেন্ট্রাল নর্থ ইন্দিয়া মুখোপাধ্য়ায়ের ভূমিকা নিয়ে উদ্বেগ প্রকাশ করে একটি চিঠিও গেছে সিবিআই দফতরে।

সিবিআই সূত্রের খবর ঘটনার কথা জানতে আরজি কর হাসপাতাবের আউটপোস্টের ওসি ও অ্যাডিশনার ওসিতে তলব করা হয়েছিল সিবিআই দফতর সিজিও কমপ্লেক্সে। ঘটনার সময় যারা দায়িত্বে ছিলেন তাঁদের তাদেরই তলব করা হয়েছে। সিবিআই সূত্রের খবর, কখন থানাকে জানান হয়েছিল, কে জানিয়েছিল, কখন দেহ উদ্ধার করা হয়েছিল। এই জাতীয় প্রশ্নই করা হয়েছিল দুই পুলিশ আধিকারিককে।

Latest Videos

সিবিআই সূত্রের খবর মৃতদেহ উদ্ধারের পরে কী পরিস্থিতি তৈরি হয়েছিল, ক্রাইম সিন কতটা সুরক্ষিত ছিল, ক্রাইম সিনন কীভাবে আর কখন সিল করা হয়েছিল এই প্রশ্নগুলির উত্তর খুঁজছে সিবিআই। সেই কারণে তলব করা হয়েছিল আউটপোস্টের দায়িত্ব প্রাপ্ত দুই আধিকারককে। আরজি কর কাণ্ডে এখনও পর্যন্ত একজনকেই গ্রেফতার করা হয়েছে। সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়কে হেফাজতেও নিয়েছে সিবিআই।

অন্যদিকে আরজি কর কাণ্ডে বিনীত গোয়েলের পর এবার প্রশ্ন উঠতে শুরু করেছে ডিসি সেন্ট্রাল ইন্দিরা মুখোপাধ্যায়ের। ইন্দিরা মুখোপাধ্য়ায় সহ কলকাতা পুলিশের যেসব আধিকারিকরা এই ঘটনার সঙ্গে যুক্ত তাদের তদন্তের আওয়ায় আনার দাবি জানিয়ে সিবিআই ডিরেক্টরে চিঠি দিয়েছেন পুরুলিয়ার বিজেপি সাংসদ। ইন্দিরা মুখোপাধ্য়ায়ের ভূমিকা সন্দেহভাজন বলেও দাবি করেছে বিজেপি নেতা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'নন্দীগ্রামে আবার দাঁড়াবেন নাকি পিসিমণি?' মমতাকে যে কোন আসনে হারানোর মাষ্টারপ্ল্যান Suvendu Adhikari
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024