RGKar: "আজ পোস্টমর্টেম না হলে রক্ত ​​গঙ্গা বইবে!" বিস্ফোরক অভিযোগ হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের অধ্যাপক অপূর্ব বিশ্বাস

আরজি কর মামলায় ময়নাতদন্তকারী চিকিৎসক অপূর্ব বিশ্বাস জানিয়েছেন, ময়নাতদন্তের জন্য তাঁর উপর চাপ সৃষ্টি করা হয়েছিল। নির্যাতিতার এক আত্মীয় রক্ত ​​ঝরানোর হুমকিও দিয়েছিলেন।

deblina dey | Published : Sep 23, 2024 5:43 AM IST / Updated: Sep 23 2024, 11:55 AM IST

আরজি কর মামলায় বিস্ফোরক অভিযোগ করেছেন হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের অধ্যাপক অপূর্ব বিশ্বাস। ঘটনার দিন ময়নাতদন্তের জন্য তাঁকে চাপ দেওয়া হয়েছিল বলে অভিযোগ। ঘটনার রাতেই মৃতদেহের ময়নাতদন্ত না হলে রক্ত ​​ঝরানোর হুমকিও দিয়েছিলেন নির্যাতিতার এক আত্মীয়। এর পরেই বলেন সম্ভবত ওই এলাকার প্রাক্তন কাউন্সিলর। প্রায় সাড়ে ছয় ঘণ্টা জেরা শেষে সিবিআই অফিস থেকে বেরিয়ে আসার সময় অপূর্ব বিশ্বাস এই কথাগুলি জানান।

রবিবার সিবিআই ডক্টর অপূর্ব বিশ্বাসকে সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠায়। গত ৯ আগস্ট আরজিকর কর্তৃক নারী চিকিৎসককে ধর্ষণ ও হত্যার ঘটনায় যে তিনজন চিকিৎসক পোস্টমর্টেম করেন তাদের একজন অপূর্ব বিশ্বাস। সিবিআইয়ের সমনের জবাব দিয়ে আজ বিকেলে কেন্দ্রীয় তদন্ত সংস্থার অফিসে হাজির হন তিনি। সূত্রের খবর, এ দিন তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে।

Latest Videos

সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে আসার সময় ফরেনসিক মেডিসিনের অধ্যাপক বলেন, আমি নাম প্রকাশ করতে পারছি না। তবে ইনি নির্যাতিতার রক্তের সম্পর্কের কোনও আত্মীয় নয়। তবে ঘটনার দিন বলা হয়েছিল "এক মামা বলেছি, দ্রুত পোস্টমর্টেম করতে হবে। না হলে রক্ত ​​গঙ্গা বইয়ে দেবো।

Share this article
click me!

Latest Videos

ঘরে আর ফেরা হল না! উদ্ধার ৮ মৎস্যজীবীর মৃতদেহ! পরিবারের কান্নায় ভাসলো নামখানা | Namkhana News Today
১৩ বছরে হয়নি, ঘাটাল মাষ্টার প্ল্যান আর কবে হবে? জানিয়ে দিলেন মমতার সাংসদ দেব | Dev | Ghatal Flood
আর জি করের ঘটনার প্রতিবাদে বাঁকুড়ায় মিছিল সুকান্তর, স্লোগান তুললেন মুখ্যমন্ত্রীর পদত্যাগের | RG Kar
‘RG Kar করে রেখে দেবো’! নার্সকে হুমকি রোগীর পরিবারের, চাঁচল হাসপাতালে আতঙ্কের ছায়া | Malda News
RG Kar কাণ্ডে নয়া মোড়! 'তাড়াতাড়ি কর! না হলে রক্ত গঙ্গা বয়ে যাবে!' কে বলেছিল ডাক্তার কে! | R G Kar