সিবিআই ১ ঘন্টা ধরে বেল বাজানোর পরে বাড়ির দরজা খুললেন সন্দীপ ঘোষ! এবার কী হতে চলেছে?

সিবিআই ডাকার ১ ঘণ্টা ১৫ মিনিট পর বাড়ির দরজা খুললেন আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। সকাল ৬.৪৫ মিনিট নাগাদ সন্দীপ ঘোষের বাড়ির সামনে দেখা যায় সিবিআইয়ের টিমকে। তাঁরা বহুক্ষণ ধরে সেখানে বেল বাজালেও কোনও সাড়া মিলছিল না।

Parna Sengupta | Published : Aug 25, 2024 3:59 AM IST

আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুনের আঁচ পৌঁছেছে দেশের বিভিন্ন প্রান্তে। ঘটনার অভিঘাতে উত্তাল গোটা দেশ। গত ৯ অগাস্ট আরজি কর হাসপাতালের সেমিনার হল থেকে উদ্ধার হয়েছে এক চিকিৎসকের রক্তাক্ত দেহ। ময়না তদন্তের রিপোর্ট স্পষ্ট করে বলা হয়েছে চিকিৎসককে ধর্ষণ ও খুন করা হয়েছে। আরজি কর ঘটনার প্রথম থেকেই গোটা দেশে শুরু হয়েছে প্রতিবাদের ঝড়।

এদিকে, আরজি কর কাণ্ডের তদন্তে একসঙ্গে চার জায়গায় তল্লাশি অভিযান শুরু করেছে সিবিআইয়ের আধিকারিকরা। সিবিআই ডাকার ১ ঘণ্টা ১৫ মিনিট পর বাড়ির দরজা খুললেন আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। সকাল ৬.৪৫ মিনিট নাগাদ সন্দীপ ঘোষের বাড়ির সামনে দেখা যায় সিবিআইয়ের টিমকে। তাঁরা বহুক্ষণ ধরে সেখানে বেল বাজালেও কোনও সাড়া মিলছিল না। বহুক্ষণ পরে দেখা যায়, বাড়ির ভিতর থেকে কাঠের দরজা খুলে বের হন সন্দীপ ঘোষ। তারপর তিনি গেটের বাইরে দাঁড়ানো সিবিআই আধিকারিকদের সঙ্গে কথা বলেন। ততক্ষণে তাঁর বাড়ি ঘিরে ফেলতে শুরু করে কেন্দ্রীয় বাহিনী। এরপরই সন্দীপ ঘোষের বাড়িতে প্রবেশ করে সিবিআই।

Latest Videos

এছাড়াও কেষ্টপুরেও হানা দিয়েছে সিবিআই। সেখানে আরজি কর-এর ফরেন্সিক বিভাগের দেবাশিস সোমের বাড়িতে সকালে যায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা। জানা যাচ্ছে, আর জি কর কাণ্ড ঘিরে মোট ১৪ টি জায়গায় সিবিআইয়ের টিম হানা দিয়েছে ।

এদিকে, সন্দীপ ঘোষ ছাড়াও আরজি কর কাণ্ডে শহরের একাধিক জায়গায় হানা দেয় সিবিআই। আর জি করের প্রাক্তন সুপার সঞ্জয় বশিষ্টের বাড়িতে এদিন সকালে পৌঁছে যান সিবিআইয়ের আধিকারিকরা। তাঁর এন্টালির বাড়িতে পৌঁছে যান কেন্দ্রীয় তদন্তকারী টিমের সদস্যরা। এছাড়াও হাওড়ার হাটগাছা এলাকায় বিপ্লব সিং-র বাড়িতেও সিবিআই পৌঁছয়। জানা যাচ্ছে এই বিপ্লব সিং আরজি কর-এ সাপ্লায়ার হিসাবে সংযুক্ত।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case