আরজি কর হাসপাতালে হামলার ঘটনায় গ্রেফতার ১৯, সোশ্যাল মিডিয়ার দৌলতে গ্রেফতার ৫

বুধবার রাতে আরজি কর হাসপাতালে ভাঙচুরকাণ্ডে এখনও পর্যন্ত ১৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ, যার মধ্যে পাঁচ জনকে সোশ্যাল মিডিয়ার সাহায্যে চিহ্নিত করা হয়েছে। কলকাতা পুলিশ সোশ্যাল মিডিয়ায় হামলাকারীদের ছবি প্রকাশ করে সহায়তা চেয়েছিল।

Saborni Mitra | Published : Aug 16, 2024 4:06 AM IST / Updated: Aug 16 2024, 09:37 AM IST

বুধবার রাতে আরজি কর হাসপাতালে ভাঙচুরকাণ্ডে এখনও পর্যন্ত ১৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তেমনই জানিয়েছে। যারমধ্যে পাঁচ জনকে পাকড়ও করতে সোশ্যাল মিডিয়া সাহায্য করেছে বলেও জানিয়েছে পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে কলকাতা পুলিশ জানিয়েছে, 'আরজি কর হাসপাতালে ভাঙচুরের ঘটনায় এখনও পর্যন্ত ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে পাঁচ জনকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চিহ্নিত করা হয়েছে। আপনি যদি আমাদের আগের পোস্ট থেকে সন্দেহভাজন কাউকে চিহ্নিত করতে পারেন, দয়া করে আমাদের জানান। আপনার সমর্থন ও বিশ্বাসের জন্য আপনাকে ধন্যবাদ।'

Latest Videos

 

 

বুধবার যখন গোটা রাজ্য আরজি কর হাসপাতালের নিহত নির্যাতিতার বিচারের দাবিতে সরব হয়ে 'মেয়েদের রাত দখল' কর্মসূচি চলছিল। কর্মসূচিতে সামিল হয়েছিল বহু মানুষ। হাসপাতালের আন্দোলনকারীরাও ছিল। সেই সময়ই হাসপাতালে ঢুকে হামলা চালায় একদল দুষ্কৃতী। হাসপাতালে ভাঙচুর চালায়। মারধর করে পুলিশ ও আন্দোলনকারী জুনিয়ার ডাক্তারদের। এই ঘটনার ৫০টিরও বেশি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে। যা কলকাতা পুলিশ সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি প্রকাশ করেছে। যার থেকে পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি কলকাতা পুলিশের।

বৃহস্পতিবারই কলকাতা পুলিশ হামলার ঘটনায় ৯ জনকে গ্রেফতার করেছিল। গতকাল কলকাতা পুলিশ সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিল হামলাকারীদের সন্ধান চেয়েছ। সেই সময় লিখেছিল ‘সন্ধান চাই: নীচের ছবিতে যাদের চেহারা চিহ্নিত করা হয়েছে, তাদের সন্ধান জানা থাকলে অনুরোধ, জানান আমাদের, সরাসরি বা আপনার সংশ্লিষ্ট থানার মাধ্যমে।’ তারই সঙ্গে ইংরেজিতে লেখা বার্তা— ‘যে কেউ নীচের ছবিতে লাল রঙে বৃত্তাকার ব্যক্তিদের শনাক্ত করতে সাহায্য করতে পারেন। সরাসরি আমাদের কাছে বা আপনার স্থানীয় থানার মাধ্যমে তা করার জন্য অনুরোধ করা হচ্ছে।’

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today