অভিষেক বন্দোপাধ্যায় এর সঙ্গে সহমত তিলোত্তমার বাবা-মা! 'সিবিআই-এর উপর বাড়ান হোক চাপ'- চাইছেন তাঁরাও

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় প্রশ্ন তোলেন কেন সিবিআই এখনও কেন সন্দীপ ঘোষকে গ্রেফতার করেনি। এই প্রসঙ্গে নির্যাতিতার বাবা বলেন,  আমরাও বলছি, সিবিআইয়ের ওপর সবার চাপ বাড়াতে হবে।

deblina dey | Published : Aug 29, 2024 5:57 AM IST

আরজি কর মামলার তদন্ত চৌদ্দ দিন ধরে করছে সিবিআই। তদন্তের ধরন নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে সুশীল সমাজ। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমেও এর প্রতিফলন দেখা যাচ্ছে। আওয়াজ তুলেছে তৃণমূল। নির্যাতিতার পরিবারও চায়, এ বার সিবিআই-এর ওপর চাপ বাড়াতে। বুধবার সিবিআইয়ের দুই তদন্তকারী নির্যাতিতার বাড়িতে গিয়েছিলেন। নির্যাতিতার মা বলেছেন, "দুইজন সিবিআই অফিসার কিছু তথ্য সংগ্রহ করতে এসেছিলেন। আমি তাদের সব বলেছি। তারা বলেছেন যে তারা যথাসাধ্য চেষ্টা করছে।

তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের সভায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় প্রশ্ন তোলেন কেন সিবিআই এখনও আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে গ্রেফতার করেনি। এই প্রসঙ্গে নির্যাতিতার বাবা বলেন, "অবশ্যই তিনি (অভিষেক) ভালো কথা বলেছেন। আমরাও বলছি, সিবিআইয়ের ওপর সবার চাপ বাড়াতে হবে। সিবিআইকে তার সুনাম অনুযায়ী কাজ করতে হবে। আমরা সিবিআইকেও বলেছি, আপনার এত বড় প্রতিষ্ঠান, যে সুনাম আছে তা নিয়ে কাজ করুন এবং দ্রুত এটি বিহিত করুন।''

Latest Videos

একইসঙ্গে তাদের মেয়ের বিচারের দাবিতে যেভাবে প্রতিবাদ আন্দোলন চলছে হয়েছে সেভাবে চলতে থাকুক চায় তিলোত্তমার পরিবার। তবে গুলিতে কেউ আহত হোক তা তারা চান না। মানুষের সঙ্গে এরকম কিছু হলে তাদের খারাপ লাগে, তারা এটাও চায় না। এদিন বিজেপির ডাকা ১২ ঘণ্টার বনধ প্রসঙ্গে নির্যাতিতার বাবা বলেন, "আমরা বনধকে সমর্থন করিনি। আমি চাইনি এটা ব্যর্থ হোক। আমরা চাই প্রতিবাদ অব্যাহত থাকুক।"

Share this article
click me!

Latest Videos

আরজি কর কাণ্ডের প্রতিবাদে বিজেপির যুব মোর্চার ধর্না ভেসে উঠলো হুঙ্কার ‘উই ডিমান্ড জাস্টিস’
'কীভাবে থেকে কোটি কোটি টাকা লুটত সন্দীপ ঘোষের সিন্ডিকেট?' দেখুন কী বললেন ডাঃ অর্চনা মজুমদার | RG Kar
RG Kar News | ‘বাবা তৃণমূল বিধায়ক তাই আপনারা এসেছেন’ কী বললেন TMC MLA সুদীপ্ত রায়ের কন্যা
'দিদিমণি গদির নেশায় মাতাল হয়েছে' কবি গানে মমতাকে ধুয়ে দিলেন অসীম সরকার | Asim Sarkar | R G Kar
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest