সৌরভ গাঙ্গুলীর সাইবার বুলিং মামলা: ইউটিউবার মৃন্ময় দাস 'সিনেবাপ'-এর বিরুদ্ধে অভিযোগ দায়ের

প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলী সাইবার বুলিং এবং মানহানির অভিযোগ এনে কলকাতা পুলিশের দ্বারস্থ হয়েছেন। অভিযোগটি ইউটিউবার মৃন্ময় দাসের বিরুদ্ধে, যিনি গাঙ্গুলীকে আক্রমণ করে একটি ভিডিও পোস্ট করেছিলেন। পুলিশ বিষয়টি তদন্ত শুরু করেছে।

deblina dey | Published : Sep 19, 2024 4:00 AM IST

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী কলকাতা পুলিশের কাছে সাইবার বুলিং এবং মানহানির অভিযোগ দায়ের করেছেন। একজন সিনিয়র আধিকারিক জানিয়েছেন, সৌরভ গাঙ্গুলীর অভিযোগের ভিত্তিতে বুধবার কলকাতা পুলিশ বিষয়টি তদন্ত শুরু করেছে।

ইউটিউবার মৃন্ময় দাস প্রকাশ্যে সৌরভ গাঙ্গুলীকে আক্রমণ করেছিলেন। পুলিশের কাছে সৌরভের অভিযোগ দায়ের। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ইউটিউবার সিনেবাপের বিরুদ্ধে রাজ্য পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ দায়ের করেছেন। আরজি কর মামলায় সৌরভ গাঙ্গুলীর ওপর হামলা হয়। তার বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করা হয়েছে। আরজি কর ঘটনার প্রতিবাদে সৌরভ গঙ্গোপাধ্যায়ও যোগ দেন। কিন্তু তার পরেও এইরূপ সাইবার বুলিং তাঁর মান সম্মান নিয়ে খেলা হচ্ছে। তিনি দোষীদের কঠোরতম ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Latest Videos

পুরো ব্যাপারটা কী?

সৌরভ গাঙ্গুলীর সেক্রেটারি যে অভিযোগ দিয়েছেন তাতে লেখা আছে- "আমি মৃন্ময় দাস নামে এক ব্যক্তির বিরুদ্ধে সাইবার বুলিং এবং মানহানির একটি মামলা আপনার নজরে আনছি। এই ব্যক্তি পোস্ট করেছেন... একটি ভিডিও পোস্ট করেছেন যাতে গালিগালাজ করা হয়েছে। সৌরভ গাঙ্গুলীকে লক্ষ্য করে ব্যবহার করা হয়েছে এবং অবমাননাকর মন্তব্য করছে যা তার খ্যাতির জন্য ক্ষতিকর। দোষীদের কঠোরতম ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছিলেন তিনি।

ইমেইল পাঠিয়ে অভিযোগ করুন

পুলিশ অফিসার বলেছেন যে সৌরভ গাঙ্গুলির সেক্রেটারি মঙ্গলবার রাতে কলকাতা পুলিশের সাইবার বিভাগে একটি ইমেল পাঠিয়ে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, সৌরভ গাঙ্গুলির সেক্রেটারি ই-মেইলের সঙ্গে একটি ভিডিও লিঙ্কও শেয়ার করেছেন। পুলিশ অফিসার বলেছেন যে আমরা ই-মেইল পেয়েছি এবং আমরা এই পুরো ঘটনাটি খতিয়ে দেখছি।

সৌরভ গাঙ্গুলি কলকাতার ধর্ষণ-খুন মামলার নিন্দা করেছিলেন

মাত্র কয়েকদিন আগে, রবিবার সৌরভ গাঙ্গুলি আরজিকর হাসপাতালের ধর্ষণ ও হত্যার নিন্দা করেছিলেন। তিনি বলেছিলেন, কন্যা সন্তানের বাবা হওয়ায় এই ঘটনায় তিনি খুবই মর্মাহত। তবে, তিনি এও বলেছিলেন যে পশ্চিমবঙ্গ এবং ভারতকে নিরাপদ বলে মনে করা হয় এবং কোনও একটি ঘটনার ভিত্তিতে পুরো ব্যবস্থায় কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়।

Share this article
click me!

Latest Videos

জলের তোড়ে চোখের সামনে তলিয়ে গেল বাইক, অল্পের জন্য রক্ষা পেলেন দুই বাইক আরোহী | Viral Video | Flood
কি অবস্থা দেখুন! নদিয়ায় সরকারি হাসপাতাল চত্বরে ঢুকুঢুকু'র আসর! যা হল দেখুন | Nadia Hospital News |
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today
ভাসছে ঘাটাল, ভাঙছে একের পর এক বাড়ি, প্রশাসনের দিকে অভিযোগের আঙুল | Ghatal News Today
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News