শুভেন্দু অধিকারীর মানসিক স্বাস্থ্য ভেঙে পড়েছে, তৃণমূল 'গেট ওয়েল সুন' লেখা কার্ড পাঠাবে বললেন কুণাল

তাজ বেঙ্গলের অনুষ্ঠান নিয়ে আবারও শুভেন্দু অধিকারীকে আক্রমণ তৃণমূল কংগ্রেসের। বিজেপি নেতাকে কালই তাঁর আরোগ্য কামনা করে কার্ড পাঠাবে বলে জানালেন কুণাল।

Saborni Mitra | Published : Nov 13, 2022 4:27 PM IST / Updated: Nov 13 2022, 09:58 PM IST

আবারও বিজেপি নেতা শুভেন্দু অধিকারি ইস্যুতে বিস্ফোরক তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। এদিন তিনি বলেন শুভেন্দু অধিতারী ডায়মন্ড হারবার এফসি ইভেন্ট সম্পর্কে মিথ্যা কথা বলছে। আর সেই কারণে বিজেপি নেতাকে তৃণমূল কংগ্রেসের যুব শাখা খুব তাড়াতাড়ি 'গেট ওয়েল সুন' লেখা কার্ড পাঠাবে। তাঁর আরও অভিযোগ শুভেন্দু বীরবাহা হাঁসদা সম্পর্কেও অবমাননাকর মন্তব্য করেছে।

এদিন তাজ বেঙ্গল হোটেলে ডায়মন্ড হারবার এফসির ক্লাবের কোচ ও ফুটবলারদের অভিবাদন জানাতে গিয়েছিলেন তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই অনুষ্ঠান হবে তা আগে থেকেই ঠিক করা ছিল। কারণ এই ক্লাবটির সঙ্গে অভিষেক সরাসরি যুক্তি। কিন্তু কুণালের অভিযোগ এই অনুষ্ঠান নিয়ে অযোথা জলঘোলা করছেন শুভেন্দু। কারণ এদিন সকালেই টুইটারে শুভেন্দু বলেছিলেন 'তাজ বেঙ্গলে আর জমকালো অনুষ্ঠান।' বিজেপি নেতাদের কথায় অভিষেকের ছেলের জন্মদিনে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। কিন্তু এই নিয়ে একটি বিবৃতি জারি করে তৃণমূলের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে শুভেন্দু মিথ্যাচার করছেন।

কুণাল ঘোষ বলেন শুভেন্দু অধিকারীর মানসিক স্বাস্থ্যের সমস্যা রয়েছে। তাঁর প্রয়োজনীয় চিকিৎসা দিতেও তৃণমূল চায় বলে জানিয়েছেন তিনি। তৃণমূলের অভিযোগ একটি তিন বছরের ছেলের জন্মদিন নিয়ে শুভেন্দ অযোথা রাজনীতি করছেন। তিনি আরও বলেন আগামিকাল অর্থাৎ ১৪ নভেম্বর তৃণমূল কংগ্রেসের ছাত্র ও যুবরা শুভেন্দু অধিকারীর মানসিক স্বাস্থ্যের উন্নতি কামনা করে ফুল আর কার্ড পাঠাবে। সঙ্গে থাকবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি। সেই কার্ডেই লেখা থাকবে, 'গেট ওয়েল সুন'। কুণাল এখানেই শেষ করেননি। তিনি আরও বলেছেন, শুভেন্দু অধিকারী দ্রুত সুস্থ না হলে কে দিলীপ ঘোষ আর সুকান্ত মজুমদারের সঙ্গে লড়াই করে? তাঁর আরও প্রশ্ন 'কে হবে বাংলার বিজেপির সভাপতি'? তৃণমূল আরও বলেছেন শুভেন্দু অধিকারী 'অভিষেক ফোবিয়া'র জন্য ঘুমাতে পারছে না। আর সেই কারণে তিনি অসুস্থ হয়ে পড়ছেন বলেও মন্তব্য কুণালের।

কুণাল আরও বলেন, শুভেন্দু অধিকারী রীতিমত আতঙ্কে দিন কাটাচ্ছে। কিন্তু অভিষেক ভারতীয় ফুটবলের একজন উৎসাহী ব্যক্তি। ফুটবলারদের সঙ্গে দেখা করে তিনি তাদের অনুপ্রেরণা দিয়েছেন। এই অনুষ্ঠানে আজ বিকেলেই শেষ হয়ে গেছে। কিন্তু শুভন্দু বলেথেন শিশুর জন্মদিনের অনুষ্ঠান আজ রাতে। কিন্তু যদি তাও হয়ে থাকে তাহলে একটি শিশুকে নিয়ে রাজনীতি না করে শিশুটিকে তিনি আশীর্বাদ করতে পারতেন। এটাই শোভনীয় ছিল বলেও মন্তব্য করেন কুণাল। যাইহোক তৃণমূল যে শুভেন্দু আরোগ্য কামনা করে তাঁকে কার্ড পাঠাবে তা তিনি স্পষ্ট করে দিয়েছেন। তারপরই কুণাল বলেন, তাঁদের দলের এক নেতা রাষ্ট্রপতি সম্পর্কে কুৎসা করেছে। দলের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে এই জাতীয় মন্তব্য দল সমর্থন করে না। কিন্তু শুভেন্দু বারবার কুণালের ছেলে সম্পর্কে কুরুচিকর মন্তব্য করে যাচ্ছে। তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না কেন- এই প্রশ্নও তুলেছে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুনঃ

প্রথমবারেই গ্রামবাংলা থেকে কলকাতা প্রিমিয়ার ডিভিশনে ডায়মন্ড হারবার এফসি, উচ্ছ্বসিত অভিষেক

ঋতু পরিবর্তনের এই সময় মাথা যন্ত্রণায় ভুগছেন? আপনার জন্য রইল মুক্তির ৬টি ঘরোয়া টোটকা

DNA তত্ত্ব ফিরিয়ে আনতে মরিয়া RSS, ইন্দ্রেশ কুমার বললেন ৯৯ শতাংশ ভারতীয় হিন্দুস্তানি

 

 

Share this article
click me!