সকালে ইস্তফা, আর বিকেলেই নতুন দায়িত্ব! মেডিক্যাল কলেজের অধ্যক্ষ হচ্ছেন সন্দীপ ঘোষ

সন্দীপ ঘোষের কি আখেরে উন্নতি হল? কারণ, সকালে আর জি কর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ পদে ইস্তফা দিলেন, আর বিকেলেই পেয়ে গেলেন নতুন দায়িত্ব। স্বাস্থ্যভবন সূত্রে জানা যাচ্ছে, ডাঃ সন্দীপ ঘোষকে ন্যাশনাল মেডিক্যাল কলেজের অধ্যক্ষ পদে স্থানান্তরিত করা হচ্ছে।

Subhankar Das | Published : Aug 12, 2024 2:34 PM IST

সন্দীপ ঘোষের কি আখেরে উন্নতি হল? কারণ, সকালে আর জি কর মেডিক্যাল কলেজের (RG Kar Medical College) অধ্যক্ষ পদে ইস্তফা দিলেন, আর বিকেলেই পেয়ে গেলেন নতুন দায়িত্ব। স্বাস্থ্যভবন সূত্রে জানা যাচ্ছে, ডাঃ সন্দীপ ঘোষকে ন্যাশনাল মেডিক্যাল কলেজের অধ্যক্ষ পদে স্থানান্তরিত করা হচ্ছে।

সেইসঙ্গে, সন্দীপ ঘোষ অধ্যাপক হিসেবেও পদ ছাড়তে চেয়েছিলেন। কিন্তু তাঁর ইস্তফা গৃহীত হয়নি। উল্টে স্বাস্থ্যভবনের তরফ থেকে তাঁকে ন্যাশনাল মেডিক্যাল (National Medical) কলেজের প্রিন্সিপাল পদে দায়িত্ব দেওয়ার কথা জানানো হয়। অপরদিকে আর জি কর মেডিক্যাল কলেজের নতুন অধ্যক্ষ হচ্ছেন স্বাস্থ্যভবনের ওএসডি (OSD) সুহৃতা পাল।

Latest Videos

অন্যদিকে, ন্যাশনাল মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অজয় রায়কে আনা হল ওএসডি পদে। আর জি করে (RG Kar Hospital) তরুণী চিকিৎসকের মর্মান্তিক পরিণতির জেরে গোটা রাজ্যের স্বাস্থ্য পরিষেবা বড়সড় ধাক্কা খেয়েছে। কারণ, বিভিন্ন হাসপাতালে শুরু হয়ে গেছে কর্মবিরতি।

আরও পড়ুনঃ 

আরজি কর হাসপাতালকাণ্ডে প্রশ্নের মুখে প্রাক্তন প্রিন্সিপাল, সন্দীপের বিরুদ্ধে ক্ষোভ

কার্যত, বন্ধ আউটডোর এবং এমারজেন্সি পরিষেবাও। চিকিৎসা পরিষেবাকে ফের সচল করতে সোমবার, স্বাস্থ্যবিভাগে বেশ কিছু রদবদল করা হয়েছে প্রশাসনের তরফ থেকে। সকালে আর জি করের অধ্যক্ষ হিসেবে ইস্তফা দেওয়া সন্দীপ ঘোষকে নিয়ে অবশ্য তেমনই ইঙ্গিত দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

আর এবার বিকেলে এল বড় আপডেট। যে সন্দীপ ঘোষের বিরুদ্ধে একাধিক অভিযোগ, তরুণী চিকিৎসক মৃত্যুর ৪ দিন পর তিনি বললেন পদত্যাগ করছি। সকালে ইস্তফা দেওয়ার পর বিকেলে তাঁকেই দেওয়া হল মেডিক্যাল কলেজের প্রিন্সিপালের দায়িত্ব।

স্বাস্থ্যভবনের তরফে সন্দীপ ঘোষকে ন্যাশনাল মেডিক্যাল (National Medical College) কলেজের প্রিন্সিপাল পদে দায়িত্ব দেওয়ার কথা জানানো হয়েছে। আর জি কর মেডিক্যাল কলেজের নতুন অধ্যক্ষ হচ্ছেন স্বাস্থ্যভবনের ওএসডি (OSD) সুহৃতা পাল।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today