৮৩ কেজি ওজন নিয়ে কোলে বসলে মহিলা কী করে সুস্থ রইলেন? সাংবাদিক হেনস্থা-কাণ্ডে প্রশ্ন তন্ময় ভট্টাচার্যের

তন্ময় ভট্টাচার্য বলেন, অভিযোগকারিনী মহিলা সাংবাদিকের ওজন ৪০ কেজি। তাঁর তাঁর ওজন ৮৪ কেজি। তাই তিনি যদি মহিলার কোলে বসে পড়েন তাহলে মহিলা কী সুস্থ থাকতে পারতেন?

 

Saborni Mitra | Published : Oct 28, 2024 1:03 PM IST

মহিলা সাংবাদিক হেনস্থা-কাণ্ডে রীতিমত চাঞ্চল্যকর দাবি করলেন সিপিএম থেকে সাসপেন্ড হওয়া নেতা তন্ময় ভট্টাচার্য। এদিন মহিলা সাংবাদিক হেনস্থা অভিযোগে তাঁকে বরানগর থানায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠান হয়েছিল। জিজ্ঞাবাদের পর বাড়ি ফিরে তন্ময় ভট্টাচার্য সাংবাদিকদের মুখোমুখি হন। সেখনেই তিনি মহিলার ওজন নিয়ে প্রশ্ন তোলেন।

তন্ময় ভট্টাচার্য বলেন, অভিযোগকারিনী মহিলা সাংবাদিকের ওজন ৪০ কেজি। তাঁর তাঁর ওজন ৮৪ কেজি। তাই তিনি যদি মহিলার কোলে বসে পড়েন তাহলে মহিলা কী সুস্থ থাকতে পারতেন? মহিলা সাংবাদিক হেনস্থার অভিযোগে সোমবার তাঁকে তলব করেছিল বরানগন থানা। সেখনে তাঁকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয় বলেও সূত্রের খবর

Latest Videos

তন্ময় ভট্টাচার্য আরও বলেন, 'ভদ্রমহিলা আমার বাড়ি থেকে বেরিয়েছেন প্রায় ১০টা ৪০ মিনিটে। আমার পাশের বাড়ির এক যুবক আমায় রাতে জানিয়েছে মেয়েটি হাসতে হাসতেই বাড়ি থেকে বেরিয়েছিল। মেয়েটি ফেসবুকে লাইভে বলেছেন যে উনি শারীরিক ও মাানসিকভাবে বিধ্বস্ত। আমার বক্তব্য হল মহিলা যদি শারীরিক ও মানসিক বিধ্বস্ত থাকতেন তাহলে সাক্ষাৎকার হল কী করে? ' তন্ময় আরও বলেন, মহিলা সাংবাদিকের তাঁর বাড়ি থেকে সল্টলেকে যাওয়ার ও সাক্ষাৎকার নেওয়ার কথা ছিল। সেই বিষয় নিয়েও আলোচনা হয়েছে। তিনি আরও জানিয়েছেন, মহিলাকে তিনি প্রশ্নও সাজেস্ট করেছেন। কিন্তু মহিলা মানসিক বিধ্বস্ত থাকলে এতকিছু কীভাবে সম্ভব হয়েছিল। তিনি আরও জানিয়েছেন, সেই সময় এই ঘটনা ঘটেছে সেই সময়ের পরেও মহিলার সঙ্গে তিনি প্রায় ২৫ মিনিট কথা বলেছিলেন। গোটা বিষয়টি পরিকল্পিত কুৎসা ছাড়া আর কিছু নয় বলেও দাবি করে তিনি।

মহিলা সাংবাদিক হেনস্থার অভিযোগ ওঠার পরেই সিপিএম যে পদক্ষেপ করেছে, দলের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম যে বিবৃতি দিয়েছেন, তার সঙ্গে তিনি সহমত বলেই জানিয়েছেন তন্ময়। তন্ময় বলেছেন 'আমি আজন্ম বামপন্থী ছিলাম আছি থাকব।' তিনি আরও বলেন, দল তাঁকে নির্দোষ বলে তাহলে তিনি সিপিএম হয়ে থাকবেন। আর যদি সিপিএম তাঁকে দোষী সব্যস্ত করে তাহলে তিনি বামপন্থী হয়ে থাকবেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'ট্রিটমেন্ট' দেওয়া হবে! চরম গর্জন 'মহাগুরু' মিঠুনের #shorts #mithunchakraborty #bjp
কোন ফর্মুলায় ২৬-এ বাজিমাত করবে বিজেপি? দেখুন ফাঁস করে কী বললেন সুকান্ত মজুমদার | Sukanta Majumdar
'মাননীয়া আমরা ভাইপোকে মুখ্যমন্ত্রী করার রাজনীতি করি না' মমতাকে এ কী বললেন অমিত শাহ?
'এদের জুতো পেটা করা দরকার' কাদের উদ্দেশ্যে বললেন সায়নী ঘোষ? Saayani Ghosh
চমকে উঠবেন! একের পর এক তথ্য ফাঁস করলেন অর্জুন সিংহ! দেখুন | Arjun Singh News Today