রাত দখলের রাতে আরজিকরে ভয়াবহ তাণ্ডব! গেট ভেঙে ভিতরে ঢোকার চেষ্টা বহিরাগতদের, শেষমেশ লাঠিচার্জ, কাঁদানে গ্যাসের সেল ফাটাল পুলিশ

রাত দখলের রাতে আরজিকরে ভয়াবহ তাণ্ডব! গেট ভেঙে ভিতরে ঢোকার চেষ্টা বহিরাগতদের, শেষমেশ লাঠিচার্জ, কাঁদানে গ্যাসের সেল ফাটাল পুলিশ

Anulekha Kar | Published : Aug 15, 2024 3:08 AM IST / Updated: Aug 15 2024, 08:39 AM IST

রাত দখলের রাতে ব্যাপক তাণ্ডব আরজিকর হাসপাতালে। শহরের কোণায় কোণায় চলছিল মিছিল একসঙ্গে মাঠে নেমে পড়েছিলেন হাজার হাজার মহিলা। বাদ যাননি পুরুষেরাও।

আরজিকরের সামনেও জমায়েত হওয়ার কথা ছিল। কথা মতোই অজস্র মানুষর ভিড় করেন সেই জমায়েতে। মশাল, মোমবাতি হাতে নিয়ে বিক্ষোভ মিছিলে সামিল হন অগুন্তি মানুষ।

Latest Videos

শ্যামবাজার পর্যন্ত যাওয়ার কথা ছিল এই মিছিল। প্রচুর মানুষ জড়োও হয়েছিলেন। কিন্তু হঠাৎই একদল মানুষ মূল গেট ভেঙে হাসপাতেলর ভিতরে ঢুকে যায়। ভেঙে দেয় পুলিশের ব্যারিকেড।

ভিতর থেকে চিকিৎসকেরা বহিরাগতদের হাসপাতলে ঢুকতে বারণ করলেও লাভ হয় না। এরপরই আরজিকরের পরিস্থিতি সামাল দিতে দ্রুত সেখানে পৌঁছন পুলিশ কমিশনার বিনীত গোয়েল। পাঠান হয় ফোর্স।

বিক্ষোভ রুখতে লাঠিচার্জও করতে হয় পুলিশকে। ভাঙচুর চালানো হয় পড়ুয়াদের ধরনা মঞ্চে। এমারজেন্সির গেটও ভেঙে ফেলার চেষ্টা করে বহিরাগতরা।

তবে কারা এই বহিরাগতরা? কেনই বা হঠাৎ এই আক্রমণ তা নিয়ে রীতিমতো প্রশ্ন দানা বেঁধেছে সকলের মনে। এই বহিরাগতদের হাতে রড এবং পাথর ছিল বলেও অভিযোগ করা হয়েছে। শেষমেশ বিক্ষোভ রুখতে হামলাকারীদের উদ্দেশ্যে কাঁদানে গ্যাস সেল ফাটাতে হয় পুলিশকে পরে তারা শ্যামবাজারের দিকে পালায়।

                          আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |