সল্টলেকে ধর্নাস্থলে হঠাৎ পৌঁছলেন মুখ্যমন্ত্রী! জুনিয়র চিকিৎসকদের কী বললেন মমতা বন্দ্যোপাধ্যায়?

সল্টলেকে ধর্নাস্থলে হঠাৎ পৌঁছলেন মুখ্যমন্ত্রী! ঘটনাস্থলে শুরু চরম বিশৃঙ্খলা

Anulekha Kar | Published : Sep 14, 2024 7:45 AM IST / Updated: Sep 14 2024, 01:59 PM IST

সল্টলেকের ধর্নাস্থলে মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী হঠাৎ পৌঁছতেই চরম বিশৃঙ্খলা। সল্টলেকে ধর্নাস্থলে হঠাৎ পৌঁছলেন মুখ্যমন্ত্রী! ঘটনাস্থলে শুরু চরম বিশৃঙ্খলা। ধর্ণা বসে থাকা চিকিৎসকেদের সঙ্গে কথা বলতে ধর্নাস্থলে পৌঁছলেন মুখ্যমন্ত্রী। তিনি জানান, " এত বৃষ্টি হচ্ছে আপনাদের প্রচুর কষ্ট হচ্ছে, আর কষ্ট করবেন না। আমি কথা দিচ্ছি আপনাদের ডিম্যান্ড রাখব। আমিও তিলত্তমার দোষীদের শাস্তি চাই। 

তিলত্তমার বিচার চাই। কাজে ফিরতে চাইলে ফিরুন। আপনমারা কাজে যোগদান করুন। আপনাদের প্রতি কোনও অবিচার করব না। হাসপাতালের সমস্ত ইনফ্রাস্ট্রাকচার ঠিক করব। অনেক রোগী মারা যাচ্ছে, আপনারা কাজে ফিরুন। রোগী কল্যান সমিতি ভেঙে দিলাম। সমস্ত মেডিক্যাল কলেজের রোগী কল্যান সমিতি ভেঙে দিলাম। সব নতুন করে তৈরি হবে। আমার সঙ্গে দোষীদের কোনও সম্পর্ক নেই। আমি তাদের চিনি না। আমি চেষ্টা করব যাতে দোষীরা যাতে তিন মাসের মধ্যে শাস্তি পায়। আপনারা আমার ভাইবোন। আমি কোনও অ্যাকশন নেব না। আমি ইউপি পুলিশ নই। আপনারা নিশ্চিন্তে থাকুন। 

Latest Videos

আমি চিকিৎসকদের বিরুদ্ধে কোনও স্টেপ নেব না। আপনাদের আমার প্রয়োজন। আমাকে যদি বিশ্বাস করেন তখন মনে রাখবেন আমি আসতে আসতে করে সাধ্যমতো চেষ্টা করব। আমার কাছে দুর্নীতির একটাও টেন্ডার কেস আসেনি। আপনাদের যা যা কমপ্লেইন রয়েছে আমি অবশ্যই তদন্ত করে সাজা দেব। ১৭ তারিখ সুপ্রিম কোর্টে ডেট রয়েছে। আমি চাই না আপনাদের কোনও খতি হোক। আমি মুখ্যমন্ত্রী নই আমি দিদি হিসাবে বলতে এসেছি।

 

 

Share this article
click me!

Latest Videos

ঝড়ের তাণ্ডবে লণ্ডভণ্ড নামখানা! ভেঙে পড়েছে একাধিক বাড়ি ও দোকান | Heavy Rain in South Bengal
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
BJP Live: R G Kar-কাণ্ডের প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
'জুনিয়র ডাক্তারদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তৃণমূল' দেখুন কী বললেন Rahul Sinha | R G Kar Protest