ভোট মিটতে না মিটতেই রীতিমত অসুস্থ হয়ে পড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায়! কী হয়েছে তাঁর?

বিরতি নেওয়ার কথা ঘোষণা করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। উল্লেখ্য, লোকসভা নির্বাচনে রেকর্ড ব্রেকিং ভোটে জয়ী হয়েছেন। যদিও এরপর থেকে সেভাবে দেখা যায়নি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

Parna Sengupta | Published : Jun 12, 2024 1:17 PM IST

বেশ অসুস্থ তৃণমূল সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। মানিকতলা, রানাঘাট দক্ষিণ সহ রাজ্যের চার বিধানসভা আসনে উপনির্বাচন আসন্ন, তবে সেক্ষেত্রেও তেমন দেখা মিলছে না TMC সেনাপতির। বরং অগ্রণী ভূমিকা পালন করছেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এই আবহে বিরতি নেওয়ার কথা ঘোষণা করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। উল্লেখ্য, লোকসভা নির্বাচনে রেকর্ড ব্রেকিং ভোটে জয়ী হয়েছেন। যদিও এরপর থেকে সেভাবে দেখা যায়নি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

বুধবার ঘোষণা করলেন, রাজনীতি থেকে সাময়িক বিরতি নিচ্ছেন তিনি। চিকিৎসার কারণে এই ছোট বিরতি বলেই জানিয়েছেন তিনি। তবে আশাবাদী, এই সময়ের মধ্যে রাজ্য সরকার সাধারণ মানুষের চাহিদা পূরণে নিরন্তর কাজ করবে।

Latest Videos

বুধবার নিজের এক্স হ্যান্ডেলে একটি দীর্ঘ পোস্ট করেন অভিষেক। সেখানে জানিয়েছেন, চিকিৎসার কারণে আপাতত কয়েকটা দিনের জন্য বিরতি নিচ্ছেন তিনি। সাংগঠনিক কাজ থেকেও কয়েকটা দিন দূরে থাকবেন বলে জানিয়েছেন TMC সেনাপতি। ডায়মন্ড হারবারের সাংসদের এই পোস্ট নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে চর্চা।

এদিন অভিষেক লেখেন, ‘জরুরি চিকিৎসার কারণে সাংগঠনিক কাজ থেকে স্বল্প সময়ের বিরাম নিচ্ছি’। দীর্ঘ সেই পোস্টে খানিক স্মৃতিমেদুরও হয়ে পড়েন TMC নেতা। লেখেন, ‘গত বছর সময় নাগাদ নবজোয়ার যাত্রায় অংশগ্রহণ করে গোটা বাংলা ঘুরে দেখার ও মানুষের সমস্যা বোঝার একটা সুযোগ হয়েছিল। ১০০ দিনের কাজ প্রকল্প বন্ধ হয়ে যাওয়া এবং মূল্যবৃদ্ধির কারণে জনগণকে কেমন দুর্ভোগ পোহাতে হচ্ছে সেই সম্বন্ধেও সম্যক জ্ঞান হয়েছিল। আমায় সেগুলি গভীরভাবে প্রভাবিত করে’।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই চোখের সমস্যায় ভুগছেন তিনি। সম্ভবত, রুটিন চেকআপের জন্য বিরতি নিতে পারেন। চিকিৎসার জন্য কোথায় যাচ্ছেন, তা এখনও পর্যন্ত জানা যায়নি। চোখের চিকিৎসার কারণে এর আগে কলকাতার বাইরে যেতে হয়েছে অভিষেককে। কখনও ভিন রাজ্য, কখনও আবার ভিন দেশে গিয়েছেন TMC সেনাপতি। হায়দরাবাদ, সিঙ্গাপুর, আমেরিকায় পাড়ি দিতে দেখা গিয়েছে তাঁকে। তবে এবার কীসের চিকিৎসার জন্য বিরতি নিচ্ছেন, সেটা স্পষ্ট করে জানাননি তিনি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা