'এরা ভেবেছেটা কী? ইয়ার্কি হচ্ছে?' জুনিয়র ডাক্তারদের তীব্র আক্রমণ করলেন কুণাল, জবাব দিলেন দেবাশিসরা

ফের বোমা ফাটালেন কুণাল ঘোষ।

Subhankar Das | Published : Oct 14, 2024 1:43 PM IST / Updated: Oct 14 2024, 07:39 PM IST

ফের বোমা ফাটালেন কুণাল ঘোষ।আরও একবার তাঁর নিশানায় জুনিয়র ডাক্তাররা। তারা নাটক করছেন বলে কটাক্ষ করলেন তৃণমূল নেতা। পাল্টা জবাব দেবাশিসদের।

একটানা ৯ দিন ধরে অনশন চালিয়ে যাচ্ছেন জুনিয়র ডাক্তাররা। দুর্নীতির বিরুদ্ধে এবং বিচারের দাবি নিয়ে লড়াকু এই অনশনেরদিকে ফের একবার আঙুল তুলে দিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।

Latest Videos

এমনকি, জুনিয়র ডাক্তারদের সমর্থন করতে ছুটে যাচ্ছেন একাধিক সিনিয়র চিকিৎসক থেকে অগণিত সাধারণ মানুষ। কিন্তু আরও একবার চিকিৎসকদের ১০ দফা দাবি নিয়ে প্রশ্ন তুলে দিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। সিবিআই চার্জশিট দেওয়ার পরও কেন এই অনাস্থা তাদের, এই নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন তিনি।

আরজি করে ধর্ষণ এবং খুনের মামলায় চার্জশিটে একজনের নাম উল্লেখ করেছে সিবিআই। আর তারপরেই চিকিৎসকরা মনে করছেন যে, তদন্ত সঠিক পথে একেবারেই এগোচ্ছে না। এই ইস্যুতেই তারা রাজ্যপালের সঙ্গেও দেখা করেছেন।

চিকিৎসকরা কেন সিবিআই-এর ওপর আস্থা রাখতে পারছেন না, এবার তা নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন কুণাল ঘোষ। নিজের এক্স হ্যান্ডলে চিকিৎসকদের কটাক্ষ করে তিনি লিখেছেন, “আবার নতুন এক নাটক জুনিয়র ডাক্তারদের একাংশের। কাদের কথায় অবস্থান বদল করছেন চিকিৎসকরা? নিজেদের ইচ্ছেমতো তদন্ত, কোর্ট চালাবে এরা? ভেবেছে কী?” তাঁর দাবি, সিবিআই-এর পরবর্তী চার্জশিট পর্যন্ত অপেক্ষা করছে না। এরা ন্যায়বিচার চায় না। নির্দিষ্ট রাজনৈতিক অঙ্কে অরাজকতা চায়।

এই প্রসঙ্গে আন্দোলনরত জুনিয়র চিকিৎসক দেবাশিস হালদার বলেন, “চার্জশিটে একজনকেই অভিযুক্ত হিসেবে দেখানো হয়েছে। কিন্তু ওই একই মামলায় অভিযুক্ত সন্দীপ ঘোষ এবং টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলের নাম নেই। তাই আমাদের সিবিআই তদন্ত নিয়ে প্রশ্ন রয়েছে।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'জুনিয়র ডাক্তাররা অসুস্থ হয়ে ভর্তি হচ্ছেন, আর এখনও সরকারের টনক নড়েনি' | Junior Doctors Protest |
'বৈঠক নিষ্ফলা! দুর্নীতি চলছে চলবে, এটাই বোঝাতে চেয়েছেন' বিস্ফোরক ডাক্তার Subarna Goswami | Protest
Durga Puja 2024 Live: সন্তোষ মিত্র স্কোয়ারের সিঁদুর খেলা, দেখুন সরাসরি
জুনিয়র ডাক্তারদের 'রাজভবন অভিযান', হুইলচেয়ারে বসেই অভিযানে সামিল বৃদ্ধা | Kolkata Doctors Protest
Suvendu Adhikari Live : বীরভূমের সিউড়িতে বিস্ফোরক শুভেন্দু! দেখুন সরাসরি | Bangla News