'মমতা আপনাকে...' দাদাসাহেব ফালকে সম্মান নিয়ে মিঠুনকে খোঁচালেন কুণাল ঘোষ

মিঠুন চক্রবর্তী একদিকে যেমন অভিনেতা, তেমনি মিঠুন চক্রবর্তী বিজেপি নেতাও। তবে এই মিঠুনই একটা সময়ে তৃণমূলের ঘরের লোক ছিলেন। বর্তমানে অবশ্য গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে। এখন তিনি বিজেপিতে।

Parna Sengupta | Published : Oct 1, 2024 7:07 AM IST / Updated: Oct 01 2024, 12:39 PM IST

মিঠুন চক্রবর্তীর ঝুলিতে সেরা সম্মান। বলিউডের প্রবীণ অভিনেতা মিঠুনের জন্য দাদাসাহেব ফালকে পুরস্কার ঘোষণা করা হয়েছে। ৭৪ বছর বয়সে এই অভূতপূর্ব পুরস্কারে ভূষিত হবেন এই প্রবীণ অভিনেতা। আগামী ৮ অক্টোবর ৭০তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে তাকে এই পুরস্কার দেওয়া হবে। একই বছর ২০২৪ সালে পদ্মভূষণেও ভূষিত হয়েছেন মিঠুন।

মিঠুন চক্রবর্তী একদিকে যেমন অভিনেতা, তেমনি মিঠুন চক্রবর্তী বিজেপি নেতাও। তবে এই মিঠুনই একটা সময়ে তৃণমূলের ঘরের লোক ছিলেন। বর্তমানে অবশ্য গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে। এখন তিনি বিজেপিতে। এদিন মিঠুন চক্রবর্তী দাদা সাহেব ফালকে পুরস্কার পাওয়ার পরে অভিনন্দন জানিয়েও পুরনো কথা মনে করিয়ে দিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।

Latest Videos

এক্স হ্যান্ডেলে কুণাল লিখেছেন, মিঠুন চক্রবর্তীকে দাদাসাহেব ফালকে। শিল্পী মিঠুনদাকে অভিনন্দন। শুধু অনুরোধ দীর্ঘ অপেক্ষার পর আপনাদের পদ্মশ্রী দিতে প্রণব মুখোপাধ্যায়ের চিঠি ও চেষ্টার দিনগুলো এবং সেই সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের আপনাকে স্বীকৃতি দিয়ে রাজ্যসভায় পাঠানোটা ভুলে যাবেন না। কার্যত মিঠুন চক্রবর্তীকে অতীত মনে করিয়ে দিলেন কুণাল ঘোষ।

 

 

কুণাল ঘোষের এই পোস্টের পরে সরব হয়েছে নেটিজেনরা। একজন কুণালকে পালটা খোঁচা দিয়ে লিখেছেন, আপনাকে রাজ্যসভায় পাঠানো হচ্ছে না। এটাও আমরা ভুলছি না ভুলব না। অপর একজন লিখেছেন আগের পোস্টে চটি…হয়নি, তাই বোধ হয় হেব্বি ঝাড় খেয়েছে…। অপর একজন লিখেছেন, উনি কিছুই ভুলে যাননি। মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায় থাকতেও নচিকেতা কে মহানায়ক সম্মান। সোহমকে মহানায়ক সম্মান। এগুলো ভুলে যাওয়ার নয়। তাই আপনারা দ্বিচারিতা করতে পারেন কিন্তু অন্যরা করেনি এটা আপনারা মনে রাখবেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

বাড়ি বাড়ি ঘুরে ত্রাণের সরকারি ত্রিপল বিক্রি, হাতেনাতে ধরে ফেললেন স্থানীয়রা, কাঠগড়ায় তৃণমূল
ফুটপাথ থেকে 'মহাগুরু' 'দাদাসাহেব ফালকে' পুরস্কার পেয়ে কি বললেন মিঠুন, দেখুন | Mithun Chakraborty
সুপ্রিম কোর্টেও মিথ্যা! আজই বড় সিদ্ধান্ত নিতে চলেছেন জুনিয়র চিকিৎসকরা! | Kolkata Doctors News |
Rashifal | রাশিফল ৩০ সেপ্টেম্বর : লটারি প্রাপ্তির যোগ? সোমবার আপনার কপালে কি আছে? দেখুন আজকের রাশিফল
'মমতা দেশবিরোধীদের লালন পালন করে', 'আজাদি' স্লোগান ইস্যুতে বিস্ফোরক শুভেন্দু | Suvendu Adhikari