'ফোনে সাহায্যের পরিবর্তে পদের টোপ', ভোটের আগেই মানিকতলার প্রার্থী কল্যাণের বিরুদ্ধে বোমা ফাটালেন কুণাল

কুণাল ঘোষ দাবি করেছেন, রাজ্য বিধানসভা উপনির্বাচনের মাত্র তিন দিন আগেই বিজেপির তরফ থেকে তাংকে অন্তর্ঘাতের প্রস্তাব দেওয়া হয়েছে। আর সেই প্রস্তাব দিয়েছেন স্বয়ং বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে।

 

Saborni Mitra | Published : Jul 9, 2024 2:15 PM IST

রাত পোহালেই রাজ্যের চার আসনে উপনির্বাচন। যার মধ্যে হটসিট বলা যেতেই পারে মানিকতলা বিধানসভা কেন্দ্রকে। কিন্তু তার আগেই মানিকতলা নির্বাচন নিয়ে রীতিমত বোমা ফাটালেন তৃণমূল কংগ্রেস নেতা কুণাল ঘোষ। তাঁর নিশানায় বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে। কুণালের অভিযোগ ভোটে জিততে কল্যাণ চৌবে তাঁকে ঘুষ দিতে চেয়েছিলেন। নির্বাচনের আগে দিনই কুণাল ঘোষ তাঁর নিজের ইউটিউব চ্যানেলে বোমাটি ফাটান।

কুণাল ঘোষ দাবি করেছেন, রাজ্য বিধানসভা উপনির্বাচনের মাত্র তিন দিন আগেই বিজেপির তরফ থেকে তাংকে অন্তর্ঘাতের প্রস্তাব দেওয়া হয়েছে। আর সেই প্রস্তাব দিয়েছেন স্বয়ং বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে। কুণালের অভিযোগ কল্যাণ চৌবে ফোন করেই তাঁরে ঘুষ দেওয়ার প্রস্তাব দেন। কুণাল জানিয়েছেন, 'গত ৭ জুলাই রাত সাড়ে ১১টার সময় আমাকে ফোন করেছিলেন মানিকতলা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে। তিনি আমাকে প্রস্তাব দেন তাঁর হয়ে কাজ করলে রাজ্য ও জাতীয় স্তবে খেলার জগতে বড় পদ দেওয়া হবে।' কুণাল নিজের ইউটিউব চ্যানেলে সেই কথাবার্তা অডিও রেকর্ডিঁ শেয়ার করেছেন। যদিও সেই অডিও রেকর্ডিং-এর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। রইল কুণাল ঘোষের বক্তব্যঃ

Latest Videos

কুণাল ঘোষ বলেন ভোট প্রচারে তৃণমূলের থেকে অনেকটাই পিছিয়ে রয়েছেন মানিকতলার বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে। এটা বুঝে গিয়েই অন্তর্ঘাত করার প্রস্তাব দিয়েছেন। তিনি বলেন,' বিজেপি প্রার্থী তাঁকে দলের সঙ্গে বেইমানি করার প্রস্তাব দিয়েছেন। এটাই বিজেপি! এমনই নোংরা মানসিকতা।' তিনি আরও বলেন, কল্যাণ তাঁর সাহায্য চাইতেই পারেন। কিন্তু বদলে তাঁকে বড় পদ দেওয়ার প্রস্তাব বা প্রলভন দেওয়া সঠিক নয়। এটা কিছুতেই কল্যাণ চৌবে করতে পারেন না বলেও দাবি করেন কুণাল ঘোষ।

যদিও কুণাল ঘোষের অভিযোগ উড়িয়ে দিয়েছেন বিজেপি প্রার্থী কস্যাণ চৌবে। তবে তিনি স্বীকার করে নিয়েছেন, কুণাল যে অডিও রেকর্ডিং প্রকাশ করেছেন তার কণ্ঠস্বর তারই । কল্যাণ চৌবে জানিয়েছেন, যে রেকর্ডিং প্রকাশ করা হয়েছে, তা অসম্পূর্ণ। তাই তাঁর কথার ভুল ব্যাখ্যা করা হয়েছে। কল্যাণ আরও বলেছেন, তিনি চান কুণাল পুরো রেকর্ডিং প্রকাশ করুন। তাতেই সত্য সামনে আসবে।

 

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |