Traffic Update: ছুটির দিনে শহরের কোন কোন রাস্তায় যানজটের আশঙ্কা? উইকএন্ড প্ল্যান বানানোর আগে দেখে নিন ট্রাফিক আপডেট

কোথাও মিছিল বা জমায়েত কি থাকছে? কোনও রাস্তা কি বন্ধ থাকছে? ছুটির দিনে এই প্ল্যান করার আগে এই বিষয়গুলি জেনে নেওয়া দরকার।

Ishanee Dhar | Published : Aug 27, 2023 3:39 AM IST / Updated: Aug 27 2023, 09:37 AM IST

ছুটির দিনে কলকাতায় মানুষের আনাগোনা থাকে চোখে পড়ার মতো। পড়াশোনাই হোক বা চিকিৎসা, রবিবারেও প্রচুর পরিমাণে মানুষের যাতায়াত থাকে শহরে। শুধু তাই নয় উইক এন্ডে বেড়ানোর প্ল্যান থাকে অনেকেরই। ফলে ছুটির দিনেও শহরের একাধিক রাস্তায় থাকে মানুষের ভিড়। এরমধ্যে আবার মিছিল বা জমায়েত হলে প্রায়শই অসুবিধায় পড়তে হয় সাধারণ মানুষকে। দেখে নেওয়া যাক রবিবার শহরের কোন রাস্তায় ভিড় কেমন। কোথাও মিছিল বা জমায়েত কি থাকছে? কোনও রাস্তা কি বন্ধ থাকছে? ছুটির দিনে এই প্ল্যান করার আগে এই বিষয়গুলি জেনে নেওয়া দরকার।

লালবাজার ট্রাফিক কন্ট্রোলের তরফে জানানো হয়েছে রবিবার স্বাভাবিকই রয়েছে যান চলাচল। কোথাও কোনও দুর্ঘটনার খবর নেই। একবালপুর, খিদিরপুর থেকে একটি ধর্মীয় পদযাত্রা বেরিয়েছে, যা হেস্টিংস হয়ে বাবুঘাটে শেষ হবে। এই মিছিলে জমায়েত হয়েছে প্রায় ৪০০ মানুষের। এছাড়া আজ আর তেমন কোনও মিটিং-মিছিলের খবর নেই বলেও জানা যাচ্ছে। তবে এদিন যুবভারতী ক্রীড়াঙ্গনে রয়েছে খেলা। ফলে চাপ বাড়তে পারে সংলগ্ন ইএমবাইপাসে। তবে লালবাজার ট্রাফিক কন্ট্রলের তরফে মনে করা হচ্ছে রবিবার যানজটের বিশেষ সম্ভাবনা নেই। যদিও যান চলাচল মসৃণ রাখার জন্য ট্রফিক পুলিশের তরফে ব্যবস্থা রাখা হবে।

 

Share this article
click me!