'এবার আমি নোটিস পাঠাবো..বিষদাঁত ভেঙে দেব', কাকে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়, কী হতে চলেছে ভোটের পর!

যাদবপুরের বারো ভূতের মাঠে জনসভা ছিল তাঁর। সেখান থেকেই কার্যত হুঙ্কার দিতে দেখা গেল তৃণমূল নেত্রীকে। বিষদাঁত ভেঙে ফেলার হুঁশিয়ারি দেন তিনি। কেন একথা বললেন মমতা, কাকেই বা বললেন, জেনে নিন।

Parna Sengupta | Published : May 27, 2024 3:20 AM IST

ঘূর্ণিঝড় রেমালের রক্তচক্ষুকে ভয় না পেয়েই যাদবপুর লোকসভা কেন্দ্রের নানা এলাকায় সভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন যাদবপুরের বারো ভূতের মাঠেও জনসভা ছিল তাঁর। সেখান থেকেই কার্যত হুঙ্কার দিতে দেখা গেল তৃণমূল নেত্রীকে। বিষদাঁত ভেঙে ফেলার হুঁশিয়ারি দেন তিনি। কেন একথা বললেন মমতা, কাকেই বা বললেন, জেনে নিন।

কলকাতার বুকে পূর্ব বাংলার হিন্দু বাসিন্দাদের সংখ্যা কিছু কম নয়। বিশেষ করে উত্তর ও মধ্য কলকাতা অপেক্ষা দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ এলাকাজুড়ে বাঙালদের বসবাস চোখে পড়ে। যাদবপুর ও টালিগঞ্জ এলাকায় কার্যত তাঁরাই সংখ্যাগুরু এবং দুই বিধানসভা কেন্দ্রেরই ফলাফল নির্ণয়ের ক্ষেত্রে নির্ণায়ক হয়ে ওঠেন।

সেই দুই বিধানসভা কেন্দ্রই রয়েছে যাদবপুর লোকসভা কেন্দ্রের মধ্যে। ঘটনাচক্রে সেই দুই বিধানসভা এলাকায় থাকা বেশ কিছু কলোনির বাসিন্দাদের একটি নোটিস পাঠানো হয়েছে যে তাঁরা নিজেদের বাড়িতে দুইতলা বা তিনতলা বা চারতলা করতে পারবেন না। কাউকে কাউকে নোটিস পাঠানো হয়েছে যে তাঁরা পাকা বাড়ি করতে পারবেন না। সেই নোটিস আবার পাঠানো হয়েছে কলকাতা পুরনিগমের নামে যা রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের দখলে রয়েছে। শুধু তাই নয়, কলকাতার মেয়র রাজ্যেরই পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। নোটিস ঘিরে যাদবপুর ও টালিগঞ্জে ক্ষোভ ছড়িয়ে পড়তেই এদিন বিকেলে নির্বাচনী জনসভা থেকে মুখ খুললেন খোদ মুখ্যমন্ত্রী। আশ্বাস দিলেন তিনি যাদবপুর লোকসভা কেন্দ্রের সব কলোনির বাসিন্দাদের।

তিনি বলেন 'অনেককেই কেউ একটা নোটিস পাঠিয়েছে। আমি শুনলাম। তাতে নাকি কাউকে কাউকে বলা হয়েছে যে তাঁরা তাঁদের বাড়ি তিনতলা-চারতলা করতে পারবে না। কাউকে কাউকে বলেছে পাকা বাড়ি করতে পারবে না। পরিষ্কার শুনে রাখুন, সিপিএমের কেউ একটা বসে আছে, সেই এসব করেছে কলকাতা পুরনিগম থেকে। ফিরহাদের এক্তিয়ারে এটা পড়ে না। এটা রাজ্য সরকারের বিষয়। জমির পাট্টা রাজ্য সরকার দেয়, কলকাতা পুরসভা নয়। যে এটা পাঠিয়েছে সে কত বড় ক্ষমতাধর আমি দেখে নেব। বিষদাঁত আমি ভেঙে দেব। সে কী নোটিস পাঠিয়েছে, নোটিস পাঠাবো এবার আমি, নোটিস পাঠানো কাকে বলে সেটা দেখিয়ে দেব। আমি সবাইকে জানিয়ে যাচ্ছি, কেউ কিছু ভয় পাবেন না। কলোনি এলাকায় আমরা পাট্টা দিচ্ছি বসত জমির। যাদবপুর, টালিগঞ্জের যত কলোনি আছে তার সব পাট্টা দেওয়া হবে। কেউ আপনাদের তুলতে পারবে না। আমি কথা দিয়ে যাচ্ছি।'

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Bagdah News : 'নিজে সাংসদ, ভাই বিধায়ক, এবার বউ! মানবো না' বাগদায় প্রার্থী নিয়ে ক্ষোভ বিজেপি কর্মীদের
Suvendu Adhikari : 'এই চোর TMC-র কাছে কেউ আত্মসমর্পণ করবে না' কোচবিহারে বড় বার্তা শুভেন্দুর!
Jalpaiguri : বজ্রবিদ্যুৎ-সহ একটানা ভারি বৃষ্টি জলপাইগুড়িতে! জল বাড়ছে Teesta-এ, জারি হলুদ সতর্কতা!
Suvendu Adhikari : 'দুর্গাপুজো পর্যন্ত কেন্দ্রীয় বাহিনী থাকুক' ঘরছাড়াদের নিয়ে রাজভবনে শুভেন্দু
Sukanta Majumdar BJP | 'পুলিশও তৃণমূলের সঙ্গে মিশে লুটপাট চালিয়েছে' বিস্ফোরক অভিযোগ সুকান্তর