বুথ ফেরত সমীক্ষা মিলে যাবে? ‘পশ্চিমবঙ্গ নিয়ে যেটা দেখাচ্ছে…’! মুখ খুলেই বিস্ফোরক দাবি মমতার

সিংহভাগ সমীক্ষাতেই দাবি করা হয়েছে, কেন্দ্রে তৃতীয়বারের মতো সরকার গড়তে চলেছে BJP। সেই সঙ্গেই পশ্চিমবঙ্গেও TMC-কে ছাপিয়ে যাবে গেরুয়া শিবির। সত্যিই কি তাই! এই নিয়ে এবার মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Parna Sengupta | Published : Jun 3, 2024 4:09 AM IST / Updated: Jun 03 2024, 09:41 AM IST

উনিশের লোকসভা ভোটে গেরুয়া ঝড়ের সাক্ষী ছিল বাংলা। TMC-র ‘একাধিপত্য’ ঘুচিয়ে সেবার ১৮টি আসনে পদ্ম ফুটেছিল। এবার একাধিক বুথ ফেরত সমীক্ষায় দাবি করা হচ্ছে, উনিশের চেয়ে বাংলায় BJP-র আসন সংখ্যা বাড়তে পারে। সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও দাবি করেন, গেরুয়া শিবিরের ‘বেস্ট পারফর্মিং স্টেট’ হতে চলেছে পশ্চিমবঙ্গ। এবার কী হতে চলেছে!

একের পর এক বুথ ফেরত সমীক্ষার ফলাফল প্রকাশ্যে আসতে শুরু করেছে। এর মধ্যে সিংহভাগ সমীক্ষাতেই দাবি করা হয়েছে, কেন্দ্রে তৃতীয়বারের মতো সরকার গড়তে চলেছে BJP। সেই সঙ্গেই পশ্চিমবঙ্গেও TMC-কে ছাপিয়ে যাবে গেরুয়া শিবির। সত্যিই কি তাই! এই নিয়ে এবার মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়।

পশ্চিমবঙ্গে কতগুলি আসন পাবে TMC? এই বিষয়ে জিজ্ঞেস করা হলে নির্দিষ্ট কোনও সংখ্যা বলতে চাননি মমতা। তৃণমূল নেত্রী স্পষ্ট বলেন, ‘আমি কোনও সংখ্যায় যাব না। তবে আপনাদের একটা কথা বলতে পারে, যেভাবে মাঠে-ময়দানে নেমে আমরা কাজ করেছি, লোকের চোখ দেখেছি, তাতে কখনও আমার মনে হয়নি যে মানুষ আমাদের ভোট দেবেন না’।

এখানেই না থেমে মুখ্যমন্ত্রী প্রশ্ন করেন, ‘সংবাদমাধ্যম কীভাবে বলে দিচ্ছে, অমুক আসনে ও জিতবে, তমুক আসনে ও জিতবে … কত টাকার বিনিময়ে? আমি এই সংবাদমাধ্যমের হিসেব মানি না। আমি কর্মীদের শক্ত থাকতে বলব। গণনা ভালো করে করতে বলব। সংবাদমাধ্যমে যা দেখানো হয়েছে তার দ্বিগুণ আসনে জয়ী হব। প্রত্যেকটা কেন্দ্রে আময়া জিতব’।

সম্প্রতি জনপ্রিয় একটি সংবাদমাধ্যমের কাছে দেওয়া সাক্ষাৎকারে TMC সুপ্রিমো বলেন, ‘আমাদের রাজ্য পশ্চিমবঙ্গ নিয়ে যেটা দেখাচ্ছে, সেটা আমি বিশ্বাস করি না, বিশ্বাস করি না, বিশ্বাস করি না। এটা একেবারে ভেগ, একেবারে ফেক’।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'ভিডিও ফুটেজই প্রমাণ, ওকে গ্রেফতার করা উচিৎ' সোহম প্রসঙ্গে সাফ জবাব শুভেন্দুর!
Horoscope Today Live : আজ জামাইষষ্ঠী, কেমন কাটবে আজ সারাদিন! দেখুন ১২ জুনের রাশিফল
Suvendu Adhikari : 'এবার অন্য কায়দায়...যে বুথে ভোট পায়নি TMC সেখানে....' বিস্ফোরক দাবী শুভেন্দুর!
এখনও মমতার সব খবর আসে শুভেন্দুর কাছে! নিজেই জানালেন শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari
Rachana Banerjee | 'সোহম ঠিক কাজ করেনি' রেস্তোরাঁ মালিককে মারধরের ইস্যুতে সরব রচনা বন্দ্যোপাধ্যায়