মা কে নিয়েই কলকাতার রেস্তোরাঁয় লিয়েন্ডার পেজ, দেখা গেল বান্ধবী কিমকেও

কলকাতাতেই সময় কাটাচ্ছেন বিখ্যাত ক্রীড়াবিদ লিয়েন্ডার পেজ।এই কলকাতাতেই এবার মা জেনিফারের সঙ্গে দেখা করলেন তিনি।
 

Jaydeep Das | Published : Feb 19, 2022 11:25 PM IST

সদ্য যোগ দিয়েছেন রাজনীতিতে। এদিকে কলকাতার সঙ্গে টান দীর্ঘদিনের। এবার খেলার সঙ্গে সম্পর্ক ছেদের পর আপাতত কলকাতাতেই সময় কাটাচ্ছেন বিখ্যাত ক্রীড়াবিদ লিয়েন্ডার পেজ।এই কলকাতাতেই এবার মা জেনিফারের সঙ্গে দেখা করলেন তিনি। দক্ষিণ কলকাতার একটি রেস্তোরাঁয় মধ্যাহ্নভোজ সারতে দেখা গিয়েছে তাঁকে। সঙ্গে ছিলেন বান্ধবী কিম শর্মাও। ছিলেন তাঁদের পারিবারিক বন্ধু সানি উত্থুপও। যা নিয়েই জোর চর্চা চলছে নেটপাড়ায়। 

এদিকে অন্যান্য রাজ্যের পাশাপাশি বর্তমানে গোয়াতেও বিশেষ নজর দিয়েছে তৃণমূল-কংগ্রেস। সেখানও একাধিক খ্যাতনামা ব্যক্তি ঘাসফুল শিবিরে নাম লিখিয়েছেন। এদিকে কিছুদিন আগেই গোয়ায় গিয়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন লিয়েন্ডার। তখনই তিনি সাফ জানিয়ে দিয়েছিলেন, কোর্টে আপাতত তাঁকে আর দেখা যাবে না। যা নিয়েও সেই সময় ক্রীড়া মহলে চর্চার ঝড় ওঠে। 

আরও পড়ুন- ‘বিজেপিকে ভোট দিলেই হোলিতে বাড়ি বাড়ি ফ্রি গ্যাস’, উত্তরপ্রদেশের জনসভায় ‘শাহ অফার’ ঘিরে জোর চর্চা
আরও পড়ুন- জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনার বলি মহিলা সহ ৩ যাত্রী, গুরুতর জখম কমপক্ষে ১২

এদিকে গোয়ার বিধানসভা ভোটের আগে তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচার করতেও দেখা গিয়েছে লিয়েন্ডারকে। এমনকি শহরে পা রেখেও তার অন্যথা হয়নি। এমনকী এই কদিনেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়ের প্রিয় পাত্রও হয়ে উঠেছেন তিনি।সহজ কথায় খেলাধুলোর জগৎ থেকে সরে এসে নতুন জীবনের সঙ্গে অনেকটাই মানিয়ে নিয়েছেন ১৮ বারের গ্র্যান্ড স্ল্যামজয়ী। কলকাতাতে এসেও তিনি প্রচার চালিয়ে গিয়েছেন দলের হয়ে। এদিকে বেশ কয়েক মাস ধরেই বি-টাউনে মহব্বতেন অভিনেত্রী কিম শর্মা ও টেনিস খেলোয়াড় লিয়েন্ডার পেসের সম্পর্কের খবর নি্য়ে নানা চাপানউতর শোনা যাচ্ছিল। যদিও দুজনেই এখনও এ বিষয়ে কোনও পাকাপাকি সিদ্ধান্তের কথা জানাননি। তবে বর্তমান সম্পর্কের অবস্থান দেখে মনে হচ্ছে এই সম্পর্কের বিষয়ে তারা আর বিশেষ লুকাতে চান না। সম্প্রতি তাদের একটি রোমান্টিক ছবি শেয়ার করে এই সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছেন কিম। 

আরও পড়ুন- প্রার্থীপদ প্রত্যাহার না করলে সমস্ত নির্দল প্রার্থীকেই করা হবে বহিষ্কার, উত্তর ২৪ পরগনায় হুঁশিয়ারি তৃণমূলের
আরও পড়ুন- ফের বড়সড় ব্যাঙ্ক জালিয়াতি, হোম লোন নিতে গিয়ে সর্বস্ব খোয়ালেন বেহালার যুবক

কিম শর্মার শেয়ার করা ছবিতে দেখা যায়, লিয়েন্ডার পেস তার দিকে দারুণ ভালোবাসায় তাকিয়ে আছেন। কিম যখন ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন। কিম এবং লিয়েন্ডারের ভক্তরাও এই ছবিটি খুব পছন্দ করেন। ক্যাপশনে, তিনি কিছু লেখেননি, তবে একটি ছেলে এবং একটি মেয়ের মধ্যে প্রেমের সিম্পোলিক একটি ইমোজি ব্যবহার করেছেন।এবার তাদের দেখা গেল কলকাতার রেস্তোরাঁয়। স্বভাবতই তা নিয়ে ফের নতুন করে উঠেছে আলোচনার ঝড়। 

Share this article
click me!