'২০২৪ নির্বাচনে সন্ত্রাস', বেফাঁস মন্তব্য আসানসোলের প্রচারে মদন মিত্রের

লাইমলাইটে থাকা যার অভ্যাস সেই তৃণমূলের কামারহাটির বিধায়ক মদন মিত্র আসানসোলে এসে আবার করে বসলেন বেঁফাস মন্তব্য, যা ঘিরে শুরু চর্চা ও বেজায় কটাক্ষের ঝড়। 

Asianet News Bangla | / Updated: Feb 11 2022, 05:45 AM IST

তৃনাঞ্জন চট্টোপাধ্যায়, আসানসোল: এবার আসানসোলে মদন মিত্র ঝড় (Madan Mitra In Asansole)। রাজনীতির জগতে এক উল্লেখযোগ্য নাম হল মদন মিত্র (Madan Mitra)। কখনও তিনি রঙিন, কখনও তিনি ফেসবুক লাইভে ভাইরাল, কখনও আবার বাক্যবানে বিতর্কে থাকা, এক কথায় সর্বদায়ই লাইমলাইটে থাকা যার অভ্যাস সেই তৃণমূলের কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra) আসানসোলে এসে আবার করে বসলেন বেঁফাস মন্তব্য, যা ঘিরে শুরু চর্চা ও বেজায় কটাক্ষের ঝড় (Controversy)। বেফাঁস বললেন বিতর্কিত কথা। প্রসঙ্গত বুধবার আসানসোলের (Asansole)  ৭৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অশোক রুদ্রর প্রচারে এসেছিলেন তিনি। সকলের সঙ্গে বেশ কিছুটা পদযাত্রাও করেন এদিন মদন মিত্র।

পদযাত্রার ফাঁকে তিনি জানান, আসানসোলের বার্ন স্ট্যান্ডার্ড কারখানা দেখে তার খারাপ লাগছে। চোখে জল এসে যাচ্ছে। কারন এই কারখানা তৈরি করেছিলেন তাঁর দাদু। এই দুরবস্থার প্রভাব পড়বে ভোটে। তার সঙ্গে তিনি আরও বলেন, অশোক খুব ভালো ছেলে। কলকাতায় প্রথম পরিচয় তাঁর সাথে। তার সঙ্গে তৃণমূল প্রার্থী অশোক রুদ্র পার্থ চ্যাটার্জির সম্পর্ক বেশ ঘনিষ্ট। তাই দুর্গাপুরে অন্য অনুষ্ঠানে এসে সময় নিয়ে চলে এসেছেন তাঁর কাছে।
তারপরেই করলেন বিস্ফোরক মন্তব্য। এতদূর ছিল সবটাই ঠিক। দলের সকলেই প্রচারে রঙিন মদন মিত্রকে নিয়ে ছিলেন মেতে। 

আরও পড়ুন- 'চক্রান্ত' করে চিকিৎসককে পাঠানো হচ্ছে সেফহোমে, বিএমওএইচ-কে ঘিরে বিক্ষোভ স্থানীয়দের

আরও পড়ুন, 'পশ্চিমবঙ্গ গণতন্ত্রের গ্যাস চেম্বার-আক্রান্ত বিজেপি বিধায়ক মিহির', বিস্ফোরক শুভেন্দু

প্রসঙ্গত বার বারই বিজেপি অভিযোগ করছে নির্বাচনে সন্ত্রাস হবে। সেই প্রসঙ্গ এবার টেনে এনে ঝড় তুললেন মদন মিত্র, জানালেন, সন্ত্রাস কার সাথে হবে। নিজের শ্যাডো এর সাথে তো ফাইট করবো না। দম নষ্ট করব কেন ? সব জমিয়ে রাখছি। সন্ত্রাস হবে । ২০২৪ এ হবে। এতেই শুরু রাজনৈতিক মহলে চাপান্তর, বিজেপির কটাক্ষকে সায় দিয়ে মদন মিত্রের এই বেফাঁস মন্তব্য ঘিরেই বর্তমানে শুরু হয়েছে জল ঘোলা। এ দিন প্রচুর সমর্থক নিয়ে পদযাত্রা করেন তিনি। আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের নির্বাচনের শেষ প্রচারের দিনে তৃণমূল কর্মী সমর্থকদের উৎসাহ ছিল চোখে পড়ার মত।

অন্যদিকে কোভিড পরিস্থিতির জেরে আগেই ৪ পুরনিগমে ( Municipal ELections 2022) ভোট পিছিয়ে গিয়েছে। দোরগড়ায় পুরভোট বিধাননগর, শিলিগুড়ি, চন্দননগর এবং আসানসোলে। তবে এই চার পুরনিগমই নয় শুধু, চলতি মাস ফেব্রুয়ারিতেই বাকি ১০৮ পুরসভাতে ভোট হবে। ২৭ ফেব্রুয়ারি সেই পুরভোট হওয়ার কথা। বিজ্ঞপ্তি জারি করার আগে সর্বদল বৈঠক করে রাজ্য নির্বাচন কমিশন(WB State Election Commission )। 

Read more Articles on
Share this article
click me!