'স্টার ক্যাম্পেনারদের দেখা নেই', মমতার জন্য মাহেশের মন্দিরে পুজো দিয়ে বললেন মদন মিত্র

আজ মমতার জন্য মাহেশের জগন্নাথ মন্দিরে পুজো দিলেন কামারহাটির বিধায়ক। পুজো দিয়ে তৃণমূল নেত্রীর জন্য আশীর্বাদ চান তিনি। 

Asianet News Bangla | Published : Sep 12, 2021 4:27 PM IST / Updated: Sep 13 2021, 09:42 AM IST

ভবানীপুর বিধানসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে প্রচারে নেমে পড়েছে তৃণমূল। বাড়িতে বাড়িতে গিয়ে প্রচার করতে দেখা যাচ্ছে নেতাদের। বাদ যাননি মদন মিত্র। নিজের পাড়াতেও প্রচার করতে বেরিয়েছেন তিনি। আর আজ মমতার জন্য মাহেশের জগন্নাথ মন্দিরে পুজো দিলেন কামারহাটির বিধায়ক। পুজো দিয়ে তৃণমূল নেত্রীর জন্য আশীর্বাদ চাইলেন তিনি। সঙ্গে ছিলেন মুখ্যমন্ত্রীর ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়ও। দিদির জন্য তিনিও পুজো দেন। 

জগন্নাথদেবের কাছে কি প্রার্থনা করলেন মদন? এর উত্তরে একটি জনপ্রিয় শ্যামাসংগীতের কয়েক কলি শুনিয়ে তিনি জানান, "জগন্নাথ দেবের কাছে প্রার্থনা করলাম যে প্রভু এমন দিন যেন না আসে যে তোমার দরজা তেও ইডি নোটিস পাঠিয়ে দেয়। সেই দিকটা একটু নজর রেখো। আর ভক্তদেরও একটু দেখো। ইডির নোটিস এখন ধীরে ধীরে ছেড়া শালপাতার টুকরোর মতো হয়ে গেছে। যে শালপাতায় ঘুগনি দেয়। এখন ইডির নোটিসকে পানের দোকানও পরোয়া করছে না।" 

আরও পড়ুন- "বাংলার মেয়ে বাংলায় রবে, ভবানীপুরে খেলা হবে", স্লোগান তুলে মমতার সমর্থনে প্রচার চোপড়ায়

পাশাপাশি ভবানীপুরে মমতার জেতার বিষয়ে একেবারে নিশ্চিত মদন। এ প্রসঙ্গে তিনি বলেন, "স্টার ক্যাম্পেনারের তালিকা থেকে অমিত শাহ ও নরেন্দ্র মোদীকে সরিয়ে দিয়েছে বিজেপি। ভবানীপুর থেকে কামারহাটি, লক্ষ্য এবার দেশের মাটি। মমতার হাত ধরে সামনে হাঁটি, দিল্লি হবে বাংলার ঘাঁটি।"

আরও পড়ুন- রবিবাসরীয় প্রচারে প্রিয়াঙ্কা, মনোনয়ন জমা দেবেন সোমবার

উল্লেখ্য, আজকের দিনে বলরামের বিশেষ পুজো হয়। বলরামকে ভক্তদের সামনে এনে পুজো করা হয়। একে বলে বলভদ্র উৎসব। আর এই বিশেষ দিনেই ভবানীপুরের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের মঙ্গল কামনায় মাহেশের জগন্নাথ মন্দিরে এসে পুজো দিলেন মদন মিত্র। 

আরও পড়ুন- চায়ের আড্ডায় দেওয়াল লিখন প্রিয়াঙ্কার সঙ্গী হলেন দিলীপ ঘোষ

পুজো দেওয়ার পাশাপাশি দুঃস্থদের বস্ত্র দান করেন কামারহাটির বিধায়ক। তিনি বলেন, "দিদির জন্য এসেছি, এবারে ভোটে প্রতিপক্ষের কাউকে দেখা যাচ্ছে না। আকাশে আর হেলিকপ্টার ঘুরতে দেখা যাচ্ছে না, এবার মনে হয় স্টার ক্যাম্পেনারেরা দূরে সরে গেছে, না হলে কেস খেয়ে যাবে।"

BJP Candidate Priyanka Tibrewal reaction on  Babul Supriyo in Bhabanipur By poll 2021 RTB

Share this article
click me!