Asianet News BanglaAsianet News Bangla

"বাংলার মেয়ে বাংলায় রবে, ভবানীপুরে খেলা হবে", স্লোগান তুলে মমতার সমর্থনে প্রচার চোপড়ায়

"বাংলার মেয়ে বাংলায় রবে, ভবানীপুরে খেলা হবে", এই স্লোগান তুলে প্রার্থী মমতা বন্দোপাধ্যায়কে ভোট দেওয়ার সমর্থনে দেওয়াল লিখন ও পোস্টার দেওয়া হয়েছে এলাকায়।

Vote Campaign for mamata started in chopra bmm
Author
Kolkata, First Published Sep 12, 2021, 8:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। আর উপনির্বাচনের দিন ঘোষণার সঙ্গে সঙ্গেই প্রচার শুরু করে দেওয়া হয় ভবানীপুরে। শুরু হয়ে গিয়েছে দেওয়াল লিখন। পোস্টার, ব্যানার ও ফ্লেক্সে ছেয়ে গিয়েছে ভবানীপুর চত্বর। গোটা রাজ্যই এখন তাকিয়ে রয়েছে এই কেন্দ্রের নির্বাচনের দিকে। চোপড়া থেকে ভবানীপুরের দূরত্ব প্রায় ৫১৭ কিলোমিটার। কিন্তু, দূরত্ব যতই হোক না কেন ভবানীপুরের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে প্রচার হচ্ছে চোপড়ায়। উত্তর দিনাজপুরের চোপড়ার একাধিক প্রত্যন্ত গ্রামে মুখ্যমন্ত্রীর সমর্থনে প্রচার করছেন তৃণমূল কর্মীরা।

Vote Campaign for mamata started in chopra bmm

"বাংলার মেয়ে বাংলায় রবে, ভবানীপুরে খেলা হবে", এই স্লোগান তুলে প্রার্থী মমতা বন্দোপাধ্যায়কে ভোট দেওয়ার সমর্থনে দেওয়াল লিখন ও পোস্টার দেওয়া হয়েছে এলাকায়। ভবানীপুর বিধানসভা কেন্দ্রে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে বিপুল ভোটে জয়যুক্ত করার আবেদন জানিয়ে চোপড়া ব্লকজুড়ে এমনই দেওয়াল লিখনের ছবি দেখা গিয়েছে। তবে ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচনে মুখ্যমন্ত্রীর জন্য চোপড়ায় দেওয়াল লিখনকে কটাক্ষ করেছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব। 

আরও পড়ুন- চায়ের আড্ডায় দেওয়াল লিখন প্রিয়াঙ্কার সঙ্গী হলেন দিলীপ ঘোষ

আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। এছাড়া মুর্শিদাবাদের দুটি বিধানসভা কেন্দ্র সামশেরগঞ্জ ও জঙ্গীপুরে নির্বাচন রয়েছে। একুশের বিধানসভা নির্বাচনের আগে এই দুই কেন্দ্রে প্রার্থীদের মৃত্যু হয়েছিল। সেই কারণে স্থগিত হয়ে যায় নির্বাচন। অবশেষে এই দুই কেন্দ্রে নির্বাচন হবে। তবে এই দুই কেন্দ্রে নির্বাচনের থেকে বেশি গুরুত্বপূর্ণ ভবানীপুরের উপনির্বাচন। গোটা রাজ্যের মানুষের চোখ রয়েছে সেদিকেই। সেখানে মমতার বিরুদ্ধে বিজেপির টিকিটে লড়াই করবেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। 

আরও পড়ুন- রবিবাসরীয় প্রচারে প্রিয়াঙ্কা, মনোনয়ন জমা দেবেন সোমবার

Vote Campaign for mamata started in chopra bmm

ওই কেন্দ্রে ইতিমধ্যেই দেওয়াল লিখন, পোস্টার ব্যানার ও প্রচারে ঝড় তুলে দিয়েছে তৃণমূল নেতারা। বাড়ি বাড়ি গিয়ে প্রচার করছেন তাঁরা। এবার ভবানীপুর বিধানসভা উপনির্বাচনের আঁচ এসে পৌঁছেছে প্রায় পাঁচশো কিলোমিটার দূরে চোপড়া বিধানসভা এলাকাতেও। চোপড়া বিধানসভার বিভিন্ন এলাকায় দেওয়াল লিখন হয়েছে মমতা বন্দোপাধ্যায়ের সমর্থনে। কিন্তু, চোপড়ায় তো ভবানীপুরের কোনও ভোটার নেই, তাহলে এখানে ভোটের প্রচার কেন করা হচ্ছে? এর উত্তরে স্থানীয় তৃণমূল নেতৃত্ব জানান, "গোটা রাজ্যের লক্ষ লক্ষ মানুষকে স্বাস্থ্যসাথী থেকে বিনা পয়সায় রেশন সহ একাধিক সুবিধা দিয়েছেন মুখ্যমন্ত্রী। ভবানীপুরের ভোটার ও বাসিন্দাদের কাছে আমাদের আবেদন মুখ্যমন্ত্রীকে বিপুল ভোটে জয়যুক্ত করুন।"

আরও পড়ুন- Bhabanipur By Poll: বাবুলকে না পেয়ে প্রচারে 'বড়দার ছায়া'ই ভরসা BJP প্রার্থী প্রিয়াঙ্কার

এদিকে চোপড়ায় মুখ্যমন্ত্রীর ভোটের প্রচার সম্পর্কে বিজেপির কটাক্ষ, "এখন মুখ্যমন্ত্রীকে জয়ী করতে বাইরের জেলার মানুষকে প্রয়োজন হচ্ছে। এটা হাস্যকর ঘটনা ছাড়া আর কিছুই নয়।"

BJP Candidate Priyanka Tibrewal reaction on  Babul Supriyo in Bhabanipur By poll 2021 RTB

BJP Candidate Priyanka Tibrewal reaction on  Babul Supriyo in Bhabanipur By poll 2021 RTB

Follow Us:
Download App:
  • android
  • ios