ধর্ষণের পর খুন করে ২ প্রেমিকার দেহ পুঁতেছিল মাটিতে, ৪ মাস পর উদ্ধার কম্বল মোড়া কঙ্কাল

সোমবার পরিত্যক্ত জমি থেকে কম্বল মোড়া অবস্থায় আরও এক যুবতীদের দেহ উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্ত মহম্মদ আখতার গ্রেফতার করা হয়েছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির মাটিগাড়া এলাকায়। 

Asianet News Bangla | Published : Sep 14, 2021 12:31 PM IST / Updated: Sep 14 2021, 07:03 PM IST

ধর্ষণের পর প্রেমিকাকে খুন। তারপর প্রমাণ লোপাটের জন্য দেহ পুঁতে দিয়েছিল মাটিতে। কিন্তু, তাতেও শেষরক্ষা হল না। চার মাস পর ওই যুবতীদের দেহ উদ্ধার করল পুলিশ। এদিকে ওই যুবতীর দেহ উদ্ধার করার সময় আরও এক যুবতীকে হত্যা করার বিষয়টি সামনে আসে। এরপর সোমবার পরিত্যক্ত জমি থেকে কম্বল মোড়া অবস্থায় আরও এক যুবতীদের দেহ উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্ত মহম্মদ আখতার গ্রেফতার করা হয়েছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির মাটিগাড়া এলাকায়। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ার শুটকি হাটের বাসিন্দা মহম্মদ আখতার পেশায় পাইপ মিস্ত্রী। মাসখানেক ধরে নিখোঁজ ছিলেন  চাঁদমণির এলাকার বাসিন্দা এক যুবতী। এরপর তদন্তে নেমে মহম্মদকে গ্রেফতার করে মাটিগাড়া থানা ও মেডিকেল ফাঁড়ির পুলিশ। তারপরই ৩১ অগাস্ট মাটিগাড়া রেলগেট সংলগ্ন এলাকা থেকে ওই যুবতীর দেহ উদ্ধার করা হয়। জেরায় আরও চাপ দিলে চার মাস আগে আরও এক যুবতীকে হত্যা করার কথা স্বীকার করে অভিযুক্ত। 

আরও পড়ুন- তথ্য গোপনের অভিযোগ, ভবানীপুর উপনির্বাচনে মমতার মনোনয়ন বাতিলের দাবি বিজেপির

আরও পড়ুন- সাঁতরাগাছিতে ট্রলির সঙ্গে ধাক্কা, বড় দুর্ঘটনা এড়াল হাওড়া-সেকেন্দ্রবাদ স্পেশাল

জানা গিয়েছে, চার মাস আগে আরও এক যুবতীকে একইভাবে হত্যা করেছিল মহম্মদ। ওই যুবতী শিলিগুড়ির মাটিগাড়ার টুম্বাজোতের বাসিন্দা ছিলেন। বিবাহিত ছিলেন তিনি। মহম্মদের সঙ্গে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল। এদিকে মহম্মদ নিজেও বিবাহিত বলে জেরায় জানতে পারে পুলিশ। তার স্ত্রী ও সন্তান রয়েছে। কিন্তু, বহুদিন ধরেই একাধিক যুবতীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল তার। 

আরও পড়ুন- ভয়ঙ্কর, সিভিক ভলেন্টিয়ারের পুরুষাঙ্গ কাটার অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের ডিসিপি (পূর্ব, জোন ১) জয় টুডু বলেন, "ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। দেহ দুটি ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। কীভাবে ওই দুই যুবতীকে হত্যা করা হয়েছিল তা ময়নাতদন্তের পর স্পষ্ট হবে। তবে ইতিমধ্যে অভিযুক্তকে পাঁচদিনের পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনায় আর কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।"

Indian Coast Guard rescues about 500 boats from sea due to deep depression in Bay of Bengal RTB

Share this article
click me!