Asianet News BanglaAsianet News Bangla

ভয়ঙ্কর, সিভিক ভলেন্টিয়ারের পুরুষাঙ্গ কাটার অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঠিক কী হয়েছিল, তা খতিয়ে দেখা হচ্ছে। আক্রান্ত এবং তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হবে বলে জানানো হয়েছে। 

a neighbor allegedly chopped genitals of a civic volunteer in Malda bmm
Author
Kolkata, First Published Sep 14, 2021, 12:29 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এক সিভিক ভলেন্টিয়ারের পুরুষাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠল এক প্রতিবেশীর বিরুদ্ধে। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে মালদহের মোথাবাড়ি থানার পঞ্চানন্দপুরের কাঠাল বনা গ্রামে। তবে কী কারণে এই ঘটনা ঘটেছে তা নিয়ে তদন্ত শুরু করেছে মোথাবাড়ি থানার পুলিশ। জখম সিভিক ভলেন্টিয়ারকে চিকিৎসার জন্য রাতে প্রথমে মালদহ মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু, শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়।  

এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার কথা শুনে আঁতকে উঠেছেন গ্রামের বাসিন্দারা। এই ঘটনা প্রসঙ্গে মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, "একজন সিভিক ভলেন্টিয়ারের পুরুষাঙ্গে আঘাত করা হয়েছে। আঘাত গুরুতর হওয়ায় তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। পুরো ঘটনা আমাদের কাছে এখনও পরিষ্কার নয়। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।" এই ঘটনায় প্রবল উত্তেজনা ছড়িয়ে পড়েছে মোথাবাড়ির কাঠাল বনা গ্রামে। কারও সঙ্গে যে এমন ঘটনা ঘটতে পারে, তা কল্পনাই করতে পারছেন না স্থানীয় বাসিন্দারা। কী কারণে ওই সিভিক ভলেন্টিয়ারের পুরুষাঙ্গ কেটে দেওয়া হল তা বুঝতে পারছেন না কেউই।  

আরও পড়ুন- রোমা ঝাওয়ারকাণ্ডে ১৬ বছর পর সাজা ঘোষণা, যাবজ্জীবন কারাদণ্ড গুঞ্জন সহ ৪ জনের

আরও পড়ুন- বিশ্বকর্মা পুজো থাকায় দেওয়া হল না অনুমতি, বৃহস্পতিবারও হবে না অভিষেকের পদযাত্রা

আরও পড়ুন- নিম্নচাপের জেরে আজ সারাদিন বৃষ্টির সম্ভাবনা, বুধবার থেকে বদলাবে পরিস্থিতি

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঠিক কী হয়েছিল, তা খতিয়ে দেখা হচ্ছে। আক্রান্ত এবং তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হবে বলে জানানো হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করে ঘটনা সম্পর্কে তথ্য সংগ্রহ করবে পুলিশ। এছাড়া যখন এই ঘটনা ঘটেছিল তখন সেখানে আর কে উপস্থিত ছিলেন তাও খতিয়ে দেখা হচ্ছে।

Indian Coast Guard rescues about 500 boats from sea due to deep depression in Bay of Bengal RTB

Indian Coast Guard rescues about 500 boats from sea due to deep depression in Bay of Bengal RTB

Follow Us:
Download App:
  • android
  • ios