মদের জন্য টাকা দেওয়া নিয়ে বচসা, ধারালো অস্ত্রের কোপে বাবাকে 'খুন' করল ছেলে

  • কুসঙ্গে বিপথে চলে গিয়েছে ছেলে
  • দিনরাত ডুবে থাকত মদের নেশা
  • টাকা দেওয়া নিয়ে বচসার জেরে ঘটল বিপত্তি 
  • ধারালো অস্ত্রের কোপে ছেলের হাতে 'খুন' বাবা

Asianet News Bangla | Published : Oct 7, 2020 10:50 AM IST

বুদ্ধদেব পাত্র, পুরুলিয়া:  মদ খাওয়ার জন্য টাকা দেওয়া নিয়ে অশান্তি হত রোজই। রাতে খাওয়া-দাওয়ার পর শেষপর্যন্ত ধারালো অস্ত্রের কোপে বাবা-কে খুন করল ছেলে! অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ায়।

আরও পড়ুন: হাতির হামলায় ফের মৃত্যু জঙ্গলমহলে, জমি পাহারা দিতে গিয়ে প্রাণ গেল যুবকের

মৃতের নাম নীলকান্ত গোপ। বাড়ি, পুরুলিয়া মফস্বল থানা এলাকায় বেলকুড়ি গ্রামে। স্ত্রী, এক ছেলে ও মেয়ে-কে নিয়ে ভরা সংসার। কিন্তু পরিবারে শান্তি ছিল না। পরিবারের লোকেরা জানিয়েছেন, কু-সঙ্গে পড়ে বিপথে চলে গিয়েছে একমাত্র ছেলে গম্ভীর। রোজগারের কোনও চেষ্টাই নেই, দিনরাত মদের নেশায় ডুবে থাকে। নেশার জন্য যখনই টাকা দরকার পড়ত, তখন বৃদ্ধ বাবার উপর কার্যত চড়াও হত বিবাহিত ছেলে। এমনকী, প্রয়োজন পড়লে টাকা ছিনিয়ে নিতেও পিছুপা হত না। ফলে যা হওয়ার, তাই হত। বাবা ও ছেলের মধ্যে রোজ অশান্তিই লেগে থাকত। 

আরও পড়ুন: মহামারী আতঙ্ক দূরে রেখে, হাওড়ায় শুরু বাঙালি শ্রেষ্ঠ উৎসবের প্রস্তুতি

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে আবার সম্পত্তি লিখে দেওয়া নিয়ে নীলকান্তের সঙ্গে অশান্তি শুরু করে গম্ভীর। এরমধ্যেই রাতের খাওয়া সেরে নেন পরিবারের সকলেই। মৃতার স্ত্রীর জানিয়েছেন, খাওয়ার পর যখন হাত ধুতে যাচ্ছিলেন, তখনই স্বামীর গলা ধারালো অস্ত্রের কোপ মারে ছেলে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন এবং মারা যান ঘটনাস্থলেই। খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ছেলেও। এলাকায় শোকের ছায়া।

Share this article
click me!