স্ত্রীর সঙ্গে পরকীয়া সন্দেহে খুন, ঠিকাদারকে ধারালো অস্ত্র গিয়ে কোপাল স্বামী

  • পরকীয়া সন্দেহে রক্তারক্তি কাণ্ড
  • ধারালো অস্ত্রের কোপে খুন ঠিকাদার
  • গ্রেফতার অভিযুক্ত ও তার স্ত্রী 
  • নৃশংসতার সাক্ষী বীরভূম
     

Asianet News Bangla | Published : Aug 29, 2020 5:12 PM IST / Updated: Aug 30 2020, 10:38 AM IST

আশিষ মণ্ডল, বীরভূম: স্ত্রীর সঙ্গে বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েননি তো? স্রেফ সন্দেহের বশেই ঠিকাদারকে খুন করে দিল স্বামী! অভিযুক্ত ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বীরভূমের কলহপুর গ্রামে।

আরও পড়ুন: বাংলাদেশ সীমান্তে বিএসএফ জওয়ানের রহস্যমৃত্যু, চা বাগানে মিলল গুলিবিদ্ধ দেহ

জানা গিয়েছে, মৃতের নাম জাকির শেখ। পেশায় তিনি ঠিকাদার। শ্রমিক সরবরাহ করতেন ভিন রাজ্যে। কলহপুর গ্রামের বাসিন্দা বাবু শেখকেও কেরলে কাজের ব্য়বস্থা করে দিয়েছিলেন জাকিরই। বছর পাঁচেক আগে এক আদিবাসী মহিলাকে বিয়ে করেন বাবু। স্ত্রীকে সঙ্গে নিয়ে কর্মস্থলে যায় সে। সেখানে পরিযায়ী শ্রমিকদের রান্না কাজ করতেন স্ত্রী সুরজ। সেই সূত্রেই জাকিরের সঙ্গে বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন সুরজ? সন্দেহ জাগে বাবুর মনে। লকডাউনে জারি হওয়ার যথারীতি কাজ হারিয়ে গ্রামে ফিরে আসে তিনজন। 

আরও পড়ুন: প্রবল বৃষ্টিতে ঘটল বিপত্তি, তাসের ঘরের মতো ভেঙে পড়ল দোতলা বাড়ি 

দেখুন বাড়ি ভেঙে পড়ার ভিডিও- 

 

জাকির শেখ যথেষ্ট অবস্থাপন্ন। কলহপুরে গ্রামে তাঁর দুটি বাড়ি। মুর্শিদাবাদে শ্বশুরবাড়িতে এলাকায়ও একটি বাড়ি তৈরি করেছেন তিনি। স্ত্রী ও ছেলে-মেয়েরা এখন সেই বাড়ি রয়েছে। কলহপুরে গ্রামের বাড়িতে জাকির একাই থাকছিলেন। শুক্রবার দুপুরে আবার তাঁর বাড়িতে যান বাবু শেখের স্ত্রী সুরজ। ব্যস আর যায় কোথায়! খবর পেয়ে সটান বাড়িতে গিয়ে জাকিরকে ধারালো অস্ত্র গিয়ে বাবু কোপ মারতে শুরু করে বলে অভিযোগ। চিৎকার শুনে ছুটে আসেন আশেপাশের লোকজন। বিপদ বুঝে তখন পালিয়ে যায় অভিযুক্ত।  এদিকে রক্তাক্ত অবস্থায় জাকির শেখকে হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। অভিযুক্তের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে।

Share this article
click me!