পৈতৃক জমি নিয়ে ভাইদের সঙ্গে বিবাদ, পুলিশি ঝামেলার ভয়ে আত্মঘাতী রিক্সাচালক

  • পৈতৃক জমি নিয়ে বিবাদের নির্মম পরিণতি
  • পুলিশি ঝামেলা ভয়ে আত্মহত্য়া করলেন এক ব্যক্তি
  • বাড়ির কাছে গাছে মিলল ঝুলন্ত দেহ
  • তদন্তে নেমেছে পুলিশ

Asianet News Bangla | Published : Sep 25, 2020 2:33 PM IST

কৌশিক সেন, রায়গঞ্জ:  পৈতৃক জমি নিয়ে শরিকি বিবাদের জেরে অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। পুলিশি ঝামেলায় পড়তে হবে না? আতঙ্কে আত্মহত্যা করলেন এক ব্যক্তি। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জের বাজিতপুর এলাকায়।

আরও পড়ুন: টাকা চেয়ে স্বর্ণ ব্যবসায়ীর ছেলেকে খুনের হুমকি, মুর্শিদাবাদে গ্রেফতার ২ দুষ্কৃতী

মৃতের নাম ইদ্রিশ আলি। বাড়ি, বাজিতপুর এলাকার কাঁচিমূহা গ্রামে। পেশায় তিনি ছিলেন রিক্সাচালক। আরও দুই ভাইয়ের সঙ্গে পৈতৃক জমিতে থাকতেন ইদ্রিসও। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বাস্তু জমি নিয়ে ভাইয়ের মধ্যে ঝামেলা চলছিল। ইদ্রিসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল রায়গঞ্জ থানায়। অভিযোগকারী ও স্থানীয় পঞ্চায়েত সদস্য কেস তুলে নেওয়ার জন্য আবার ওই গবির রিক্সাচালকের কাছে তিন হাজার দাবি করেন বলে অভিযোগ। তারজেরেই কি ঘটল বিপত্তি?

আরও পড়ুন: বন্ধ ঘরে মিলল স্বামী-স্ত্রীর দেহ, লাভপুরে বৃ্দ্ধ দম্পতির মৃত্যুতে ঘনাচ্ছে রহস্য

মৃতের পরিবারের লোকেরা দাবি. নগদ তিন হাজার দেওয়ার মতো সামর্থ্য ছিল না। তাহলে কি পুলিশ তুলে যাবে? রীতিমতো আতঙ্কে ভুগছিলেন ইদ্রিস। ভয়ে কয়েক দিন ধরে রিক্সা চালানোও বন্ধ করে দিয়েছিলেন তিনি। মানসিক অবসাদ গ্রাস করছিল ক্রমশই। শুক্রবার সকালে আত্মহত্যা করেন ইদ্রিস। বাড়ি থেকে কিছুটা দূরে বিলের কাছে গাছে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

Share this article
click me!