Asianet News BanglaAsianet News Bangla

টাকা চেয়ে স্বর্ণ ব্যবসায়ীর ছেলেকে খুনের হুমকি, মুর্শিদাবাদে গ্রেফতার ২ দুষ্কৃতী

  • স্বর্ণ ব্যাবসায়ীকে টাকা চেয়ে খুনের হুমকি
  • কিছু টাকা পেয়ে ফের টাকার দাবি দুষ্কৃতীদের
  • ব্যাবসায়ীর ছেলেকে খুনের হুমকি
  • মুর্শিদাবাদে ব্য়াবসায়ী মহলে আতঙ্ক
Two arrested allegation of threat to businessman at Murshidabad ASB
Author
Kolkata, First Published Sep 25, 2020, 6:49 PM IST

স্বর্ণ ব্য়বসায়ীকে হুমকি দিয়ে টাকার দাবি। প্রথমে তিন লক্ষ টাকা দাবি করেছিল দুষ্কৃতীরা। কিন্তু ব্যবসায়ীর কাকুতি মিনতিতে পঞ্চাশ হাজার টাকা দেন ওই ব্যবসায়ী। তারপরেও টাকার লোভে থামেনি দুষ্কৃতীদের। ব্য়াবসায়ীর ছেলেকে খুনের হুমকি দিয়ে অতিরিক্ত টাকা দাবি করল দুষ্কৃতীরা।

আরও পড়ুন-ঘরে ফিরেছে নাগা বাহিনী, এবার পুরুলিয়ায় মাওবাদী দমনে সিআরপিএফ

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার তোড়তিপুর এলাকায়। জানাগেছে, স্থানীয় স্বর্ণ ব্যবসায়ী সুখেন মণ্ডলকে গত দু সপ্তাহ ধরে ফোনে হুমকি দিয়ে টাকার জন্য চাপ দিচ্ছিল দুষ্কৃতীরা। কিন্তু টাকা না দেওয়ায় তাঁর ছেলেকে খুনের হুমকিও দেওয়া হয়। এই অবস্থায় লাগাতার হুমকির জেরে দিন কয়েক আগে এলাকার খামারমাটি নামে একটি জায়গায় একটি বন্ধ স্কুলে পঞ্চাশ হাজার টাকা রেখে আসেন স্বর্ণ ব্যবসায়ী সুখেন মণ্ডল। প্রাথমিকভাবে উনি ভেবেছিলেন বিপদ এড়ানো সম্ভব হয়েছে। কিন্তু কিছু দিন পর ফের টাকার দাবি করতে থাকে দুষ্কৃতীরা। ছেলেকে খুনের হুমকি দিয়ে আরও টাকার দাবি করে। এরপরই পুলিশের দ্বারস্থ হন ওই স্বর্ণ ব্যবসায়ী।

আরও পড়ুন-কৃষি বিলের প্রতিবাদ, বর্ধমানে জাতীয় সড়ক অবরোধ কৃষক সভার

স্বর্ণ ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে হরিহরপাড়া থানার পুলিশ। এরপর, রাকিবুল ইসলাম ও হাফিজুল মণ্ডল নামে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করে। পুলিশ ধৃতদের জেরা করে জানতে পারে, রাকিবুলের বাড়ি দৌলতপুর থানার গোপীনাথপুর এলাকায়। অন্যদিকে, ধৃত হাফিজুলের বাড়ি হরিহরপাড়া থানার তোরকিপুরে।

Follow Us:
Download App:
  • android
  • ios