মাঝরাতে বাড়িতে চড়াও দুষ্কৃতীরা, গুলি করে-কুপিয়ে খুন প্রতিবাদীকে

  • মদ ও জুয়ার আসরের বিরুদ্ধে প্রতিবাদের মাশুল
  • মধ্যরাতে বাড়িতে চড়াও হল দুষ্কৃতীরা
  • গুলি করে-কুপিয়ে খুন প্রতিবাদীকে
  • নৃশংসতার সাক্ষী মুর্শিদাবাদের ধুলিয়ান

Asianet News Bangla | Published : Jun 10, 2020 12:03 PM IST / Updated: Jun 10 2020, 05:35 PM IST

প্রতিবাদের মাশুল, চরম নৃশংসতার বলি হলেন এক ব্যক্তি। বাড়িতে চড়াও হয়ে প্রথমে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি, তারপর শরীরে এলোপাথারি কোপ মেরে তাঁকে খুন করল দুষ্কৃতীরা। বাবাকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ ছেলেও, হাসপাতালে ভর্তি তিনি। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ধুলিয়ানে।

আরও পড়ুন: করোনা আতঙ্কে বিক্ষোভের মুখে পরিযায়ী শ্রমিক, ভাঙচুর চলল পঞ্চায়েত প্রধানের বাড়িতে

কীসের প্রতিবাদ করে এমন মূল্য চোকাতে হল? ধুলিয়ান পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের গাজিনগর এলাকার বাসিন্দা আনিকূল শেখ। পেশায় তিনি শ্রমিক। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, গত কয়েক দিন ধরে আনিকূলের বাড়ির লাগোয়া আমবাগানে মদ ও জুয়ার আসর বসাচ্ছিল জনা কয়েক যুবক। মঙ্গলবার সন্ধেবেলায় যখন বেআইনি কাজের প্রতিবাদ করেন, তখন আনিকূলের সঙ্গে তাদের বাকবিতণ্ডা হয়। তখনকার মতো ঝামেলা মিটেও যায়। দুষ্কৃতীরা কিন্তু সুযোগের অপেক্ষায় ছিল। 

আরও পড়ুন: সিউড়িতে বাঘের আতঙ্ক, রাতে এলাকায় পাহারা দিচ্ছেন বনদপ্তরের কর্মীরা

রাতে যথারীতি পরিবারের সদস্যের সঙ্গে খাওয়া-দাওয়া সেরে আনিকূল শুয়ে পড়েন। মধ্যরাতে দলবদল নিয়ে চিন্টু নামে এক যুবক দরজায় ধাক্কায় দেয়। অভিযোগ, দরজা খুলতে প্রতিবাদীকে লক্ষ্য করে পরপর দুটি গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা। এখানেই শেষ নয়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ার পর, আনিকুলকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মারা যান তিনি। বাবাকে বাঁচাতে গিয়ে রেহাই পাননি আনিকুলের ছেলেও। তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়ে চম্পট দেয় হামলাকারীরা। ঘটনায় ক্ষোভে ফুঁসছেন স্থানীয় বাসিন্দারা। আনিকুল শেখের দেহ উদ্ধার ময়নাতদন্তে পাঠিয়েছে সামশেরগঞ্জ থানার পুলিশ। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন মৃতের ছেলে শহিদূল।  এখনও পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে, বাকীদের সন্ধানে তল্লাশি চলছে।

Share this article
click me!