'ভুল বুঝে' দলবদল করেছিলেন, ফের তৃণমূলে পুরুলিয়ার একাধিক বিজেপি নেতা

রঘুনাথপুর এক নম্বর ব্লক তৃণমূল কার্যালয়ে সম্পন্ন হয় এই যোগদান প্রক্রিয়া। নির্বাচনের পর আড়রা গ্রাম পঞ্চায়েতের বিজেপি থেকে জয়লাভ করা দু'জন সদস্য প্রাক্তন বিধায়কের হাত ধরে তৃণমূলে যোগ দিলেন।

Asianet News Bangla | Published : Jul 15, 2021 9:32 AM IST / Updated: Jul 15 2021, 03:06 PM IST

রাজ্যে অব্যাহত রয়েছে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান পর্ব। গতকাল থেকে আজ সকাল পর্যন্ত পুরুলিয়ার রঘুনাথপুর এলাকায় বিজেপির নির্বাচিত সদস্য সহ একাধিক নেতা ও কর্মী যোগ দিলেন তৃণমূলে। রঘুনাথপুর বিধানসভার আড়রা গ্রাম পঞ্চায়েতের ২৪১ নম্বর বুথের বিজেপি সদস্য শুকদেব বাউরি সহ পাঁচ দলীয় নেতা আজ তৃণমূলে যোগ দেন। এছাড়া বেশ কয়েকটি কর্মী সমর্থকও যোগ দিয়েছেন তৃণমূলে। সব মিলিয়ে মোট ১৪জন রঘুনাথপুর বিধানসভার প্রাক্তন বিধায়ক পূর্ণচন্দ্র বাউরির হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন। 

আরও পড়ুন- গেরুয়া শিবিরে বড় ধস, তৃণমূলে যোগ ১৫০ সহকর্মী সহ BJP-র সহ সভানেত্রীর

 

রঘুনাথপুর এক নম্বর ব্লক তৃণমূল কার্যালয়ে সম্পন্ন হয় এই যোগদান প্রক্রিয়া। নির্বাচনের পর আড়রা গ্রাম পঞ্চায়েতের বিজেপি থেকে জয়লাভ করা দু'জন সদস্য প্রাক্তন বিধায়কের হাত ধরে তৃণমূলে যোগ দিলেন। শাসকদলে যোগ দেওয়া এক পঞ্চায়েত সদস্য বলেন, "বিজেপিতে কোনও গুরুত্ব পাচ্ছিলাম না। মমতা বন্দ্যোপাধ্যায়ের গ্রাম এবং শহর জুড়ে যে উন্নয়ন কার্য চলছে সেই দেখেই অনুপ্রাণিত হয়ে তৃণমূলে যোগ দিলাম।"

আরও পড়ুন- লক্ষ্য ২০২৪, বাংলার গণ্ডি ছাড়িয়ে দিল্লিতেও শোনা যাবে মমতার ২১ জুলাইয়ের ভাষণ

এ বিষয়ে পূর্ণচন্দ্র বাউরি বলেন, "পশ্চিমবঙ্গে যেভাবে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রতিটি জায়গায় মানুষের স্বার্থে কাজ করে চলেছেন, তা দেখে অনেকেই অনুপ্রাণিত হয়েছেন। যাঁরা ভুল বুঝে অন্য দলে গিয়েছিলেন তাঁরা তৃণমূলে যোগ দিচ্ছেন। আগামী দিনেও আরও অনেক সদস্য বিজেপি থেকে তৃণমূলে যোগদান করবেন।"

 

এই যোগদান অনুষ্ঠানে তৃণমূলের রঘুনাথপুর বিধানসভার প্রাক্তন বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর মীনু বাউরি, সম্পাদক মুকুল  বন্দ্যোপাধ্যায়, রঘুনাথপুর ১ নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি মিহির বাউরি এবং তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সৌমেন তিওয়ারি-সহ আরও অনেকে। 

আরও পড়ুন- রাজ্য সরকারের জমি দখল করে বাড়ি-অফিস তৈরি জন বার্লার, মোদীর মন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তৃণমূলের

অন্যদিকে আজ সকালে বাবু গ্রাম অঞ্চলেও শক্তিবৃদ্ধি হল তৃণমূলের। সেখানে দুটি বুথে বিজেপির দশজন সক্রিয় কর্মী সহ দশটি পরিবার তৃণমূলে যোগ দিয়েছেন। এদিন রঘুনাথপুরের একটি দলীয় কার্যালয়ে তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক হাজারি বাউরি।  ছিলেন রঘুনাথপুর ১ নম্বর ব্লকের সহ-সভাপতি প্রকাশ সিংহ দেও, বাবুগ্রাম গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সোমনাথ নন্দী-সহ  তৃণমূলের একাধিক স্থানীয় নেতা ও কর্মী।

Share this article
click me!