লকডাউনে মুম্বইয়ে মালিককে খুন, মুর্শিদাবাদ থেকে গ্রেফতার অভিযুক্ত ঠিকা শ্রমিক

  •  ভিনরাজ্যে মালিককে খুনের দায়ে গ্রেপ্তার বাংলার ঠিকা শ্রমিক 
  • মহারাষ্ট্রের এমএন জোশী মার্গ থানায় খুনের অভিযোগ দায়ের 
  • গোপন সূত্র খবর পেয়ে মুর্শিদাবাদে,মুম্বই পুলিশের স্পেশাল ব্রাঞ্চ 
  •  আঙ্গারপুর থেকে অবশেষে গ্রেফতার সম্ভব হয়ে থাকে 

Asianet News Bangla | Published : Jul 8, 2021 12:29 PM IST


ভিনরাজ্যে মালিককে খুনের দায়ে গ্রেপ্তার বাংলার ঠিকা শ্রমিক।  সুদূর মুম্বইয়ের স্বনামধন্য ঠিকাদার সংস্থার মালিকের কাছ থেকে প্রাপ্য টাকা না পেয়ে তাকে খুনের অভিযোগ উঠল ঠিকা শ্রমিকের বিরুদ্ধে। মুর্শিদাবাদের আঙ্গারপুর থেকে মুম্বই পুলিশের স্পেশাল ব্রাঞ্চের হাতে গ্রেপ্তার হল অভিযুক্ত ঠিকা শ্রমিক। এই ঘটনায় বৃহস্পতিবার  ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

আরও পড়ুন, মুর্শিদাবাদ জেলা ভাগের মুখে, 'মাস্টারমাইন্ড' PK

সূত্রের খবর, ধৃতের  নাম সাহেব শেখ। স্থানীয় পুলিশের সহযোগিতায় তাঁকে গ্রেফতার করে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চ। জানা গিয়েছে,  মহারাষ্ট্রের এনএম জোশী মার্গ থানা এলাকায় একটি নির্মীয়মান বাড়ি তৈরীর কাজে যান  মুর্শিদাবাদের আঙ্গারপুরের  দিনমজুর সাহেব শেখ। ঠিকাদার সংস্থার অধীনে লকডাউনে তিনি কাজে লাগেন। লকডাউনের কারণে কাজ বন্ধ হয়ে গেলে আর্থিক সমস্যায় পড়েন সাহেব। এর পরেই মুর্শিদাবাদে ফিরে আসতে চেয়ে নিজের বকেয়া টাকা দাবি করেন সাহেব ঠিকাদার সংস্থার মালিক মোহাম্মদ সাবির আলম মনির উদ্দিন শেখ এর কাছ থেকে। অভিযোগ, সেই টাকা বারংবার চেয়েও না পেয়ে ঠিকাদার সংস্থার মালিক ও সাহেব শেখ এর মধ্যে চরম বিবাদ শুরু হয় মুম্বাইয়ে। অভিযোগ, এরপরই  সাবির প্রাপ্য টাকা না পেয়ে মাস দেড়েক আগে নির্মীয়মাণ ভবন থেকে মনিরুদ্দিন শেখকে নিচে ঠেলে ফেলে দেন। তার পর মুম্বই থেকে পালিয়ে এসে বাড়িতেই আত্মগোপন করে। 

আরও পড়ুন, 'বিরোধীদের কণ্ঠ রোধ করছে তৃণমূল সরকার', বিধানসভায় বিএ কমিটির বৈঠক বয়কট BJP-র

মহারাষ্ট্রের এমএন জোশী মার্গ থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তদন্তে নামে ক্রাইম ব্রাঞ্চ। সূত্র মারফত জানতে পারে মুর্শিদাবাদের বাড়িতে বাড়িতেই আত্মগোপন করে আছেন সাবির। তারপরেই ব্লুপ্রিন্ট বানিয়ে স্থানীয় থানার পুলিশের যৌথ অভিযান চালিয়ে আঙ্গারপুর থেকে অবশেষে গ্রেফতার সম্ভব হয়ে থাকে।

Share this article
click me!