রেললাইনের পাশে মহিলার মুন্ডু কাটা দেহ উদ্ধার, ব্যাপক চাঞ্চল্য মগরাহাট স্টেশনে

ইতিমধ্যেই রেল পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বলে জানা যাচ্ছে। যদিও মৃত  মহিলার পারিবারের দাবি রেখা মন্ডলকে কেউ বা কারা চক্রান্ত করে খুন করে রেল লাইনে ফেলে গিয়েছে।

Jaydeep Das | Published : Mar 1, 2022 9:29 AM IST

সাতসকালে রেল লাইনের পাশ থেকে মহিলার মুন্ডু কাটা মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা মগরাহাট স্টেশন(South 24 Parganas Mograhat Station) থেকে এক কিলোমিটার দূরের রেল লাইন এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় , মৃত  মহিলা  রেখা মন্ডল (৩০) পূর্ব বেলাড়িয়া বস্তির বাসীন্দা। মৃত মহিলার স্বামী প্রবীর মন্ডল জানান,  সোমবার রাতে ঘুমানোর সময় তার পাশ থেকে স্ত্রী রেখা মন্ডল কখন উঠে চলে যায় তা জানতে পারেননি তিনি। পরে রাতে ঘুম ভেঙে যাওয়ায় বিছানায় স্ত্রীকে না দেখতে পেয়ে খোঁজাখুঁজি করার পরে জানতে পারে রেললাইনে স্ত্রীর মুন্ডকাটা মৃতদেহ পড়ে আছে। তবে এটা আত্মহত্যা নাকি খুন(Suicide or murder) তা নিয়ে তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। এদিকে সাতসকালে এই ধরণের ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়। 

ইতিমধ্যেই রেল পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বলে জানা যাচ্ছে। যদিও মৃত  মহিলার পারিবারের দাবি রেখা মন্ডলকে কেউ বা কারা চক্রান্ত করে খুন করে রেল লাইনে ফেলে গিয়েছে। তিনি আত্মহত্যা করেননি। এদিকে মহিলার মৃতদেহে একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা যাচ্ছে। পরিবারের সাফ দাবি দেহ দেখেই বোঝা যাচ্ছে এটা আত্মহত্যা কোনোভাবেই হতে পারে না। খুন করেই তাঁর দেহ লাইনে ফেলে দেওয়া হয়েছে। এমনকি পরিবারের তরফে এও দাবি করা হয়েছে কোনো সাংসারিক অশান্তিও হয়নি তাদের বাড়িতে। এমনকি স্বামী-স্ত্রীর মধ্যে বাড়িতে কোনও কিছু সমস্যা হয়নি বলেও জানিয়েছেন পরিবারের সদস্যরা। এমনকি রাতে স্বামী-স্ত্রী একসাথে খাওয়া-দাওয়ার পর ঘুমাতে গিয়েছিল বলে জানা যায়। কিন্তু তারপরেও কিকরে এই ঘটনা ঘটল তা ভেবে কূল-কিনারা পাচ্ছেন না কেউই। তবে প্রতিবেশীদের কেউ কেউ এই ঘটনায় স্বামীর দিকেই আঙুল তুলেছে। 

আরও পড়ুন-যুদ্ধ নয় শান্তি চাই, ভিন্টেজ কার নিয়েই কলকাতার রাস্তায় নেমে বড় চমক মদনের

আরও পড়ুন- কাজের চাপে আত্মহত্যা, রেলের কর্মীর মৃত্যু ঘিরে বিক্ষোভ হাওড়ার লিলুয়া ইয়ার্ডে

আরও পড়ুন- যুদ্ধের মধ্যেই ইউক্রেনে আটকে গাইঘাটার যুবক, উদ্বেগে গোটা পরিবার

প্রতিবেশীদের একাংশের দাবি, স্ত্রী পাশ থেকে উঠে চলে গেল, আর কিছুতেই স্বামী টের পেল না এটা হতে পারে না। এর পিছনে অন্য রহস্য রয়েছে। এদিকে এই ঘটনায় ইতিমধ্যেই জোরকদমে তদন্ত শুরু করেছে পুলিশ। নেওয়া হচ্ছে প্রত্যক্ষদর্শীদের বয়ান। একইসঙ্গে সকালে ওই এলাকায় কোনও ঝামেলা বা অপহরণের মতো ঘটনা ঘটেছিল কিনা তাও খতিয়ে দেখার চেষ্টা করা হচ্ছে। এমনকী সকালে ওই এলাকায় মহিলাকে ঘুরতে দেখা গিয়েছিল কিনা তাও জানার চেষ্টা করছেন তদন্তকারী আধিকারিকেরা।  

Share this article
click me!