জাহাজে ৬০ জন করোনা ভাইরাসে আক্রান্তের মধ্য়ে ছেলে,চিন্তায় ঘুম ছুটল মায়ের

  • জাহাজে করোনা ভাইরাস আক্রান্ত প্রায় ৬০ জন
  • তারই মধ্যায়ে ফেঁসে রয়েছে ছেলে
  • ছেলেকে ফেরাতে রাজ্য়ের কাছে কাতর আর্জি মায়ের
  • জাপানের  কোথায় আটকে  রয়েছে শিপ

Asianet News Bangla | Published : Feb 8, 2020 11:58 AM IST / Updated: Feb 20 2020, 01:34 AM IST

জাহাজে করোনা ভাইরাস আক্রান্ত প্রায় ৬০ জন যাত্রীদের মাঝে দিন কাটাচ্ছে ছেলে। আর এই খবর পেয়েই আতঙ্কে রাতের ঘুম উড়েছে মায়ের।নদিয়ার রানাঘাট পুরসভার বিবেকানন্দপল্লীর বাসিন্দা ছেলে আমেরিকার একটি জাহাজ কোম্পানিতে কর্মরত। সূত্রের খবর,গত কয়েকদিন আগে আমেরিকা থেকে একটি যাত্রীবাহী জাহাজ জাপানের ইউকহামা বন্দরে আসে। সেই জাহাজে ক্রু মেম্বার হিসেবে রয়েছে ওই ছেলে। 

কলকাতার ডাক্তার গৃহিনীর কামুকপনায় অতিষ্ঠ স্বামী, বিয়ে বাঁচাতে পায়ে 'ড্রাইভ' স্ত্রী-র

জানা গিয়েছে, সেই জাহাজের ৬০জন যাত্রী করোনা ভাইরাসে আক্রান্ত। শুক্রবার গভীর রাতে ছেলের ফোনে এই কথা জানতে পেরে চিন্তায় ঘুম উড়েছে মায়ের।পরিবারের একমাত্র ছেলে যাতে নিরাপদে ও সুস্থভাবে বাড়ি ফেরে,ভগবানের কাছে এখন সেই প্রার্থনায় মা ও তাঁর পরিবার। আক্রান্তের মা জানিয়েছেন,ছেলেকে সুস্থভাবে ফিরিয়ে আনতে রাজ্য় সরকাররের কাছে আবেদন জানাবেন তিনি। 

কেজরিওয়ালের পথ ধরেই কি বিধানসভার বৈতরণী পার হতে চাইছেন মমতা

করোনা ভাইারাসের সাম্প্রতিক চিত্র বলছে, চিনে এই ভাইরাসে কমপক্ষে সাড়ে চারশো জনের মৃত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা সাত হাজার ছাড়িয়েছে। যাদের মধ্য়ে অনেকেরই অবস্থা আশঙ্কাজনক। ইতিমধ্যেই চিন  ছাড়িয়ে এই ভাইরাস বিভিন্ন দেশে ছড়িয়ে পড়েছে। যার মধ্য়ে রয়েছে ভারতের নামও। সম্প্রতি কেরালায় এক ব্য়ক্তির দেহে করোনা ভাইারাসের জীবণু দেখা গিয়েছে। খোদ পশ্চিম মেদিনীপুরে দুই ব্য়ক্তির দেহে করোনার  উপসর্গ পাওয়া গিয়েছে। যাদের মধ্য়ে একজনকে কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে রেফার করেছে স্বাস্থ্য় দফতর। জেলার অন্য একজনকে নজরদারির মধ্য়ে রাখা হয়েছে। 

ভিডিও দেখে সটান হাজির স্টিভ, মুচিপাড়ার ক্ষুদে বিস্ময়-কে বানাবেন বড় ক্রিকেটার

Share this article
click me!