মর্মান্তিক! বহুতলের নিচে সদ্যোজাত কন্যাসন্তানের রক্তাক্ত দেহ, 'অবাঞ্ছিত' বলেই কি খুন

বহুতলের নিচ থেকে উদ্ধার সদ্যোজাত কন্যা সন্তানের দেহ। যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকা। স্থানীয়দের অভিযোগ বিয়ের আগেই সন্তানের জন্ম- তাই খুন করে ফেলে দেওয়া হয়েছে দুধের শিশুকে

Saborni Mitra | Published : Aug 25, 2022 2:14 PM IST

বহুতলের নিচ থেকে উদ্ধার সদ্যোজাত কন্যা সন্তানের দেহ। যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকা। স্থানীয়দের অভিযোগ বিয়ের আগেই সন্তানের জন্ম- তাই খুন করে ফেলে দেওয়া হয়েছে দুধের শিশুকে। ঘটনার তদন্তে নেমেঠে পুলিশ। শিশুটির দেহ উদ্ধার করে ময়না তদন্তেও পাঠিয়েছে। 

বৃহস্পতিবার বেলা ১২টা নাগার শিবপুর এলাকার একটি বহুতলের নিচ থেকে উদ্ধার হয় সদ্যোজাত কন্যা সন্তানের দেহ। স্থানীয়দের দাবি এই বহুতলের কোনও আবাসিকের সন্তান। বিয়ের আগে অবাঞ্চিত সন্তানকে বাঁচিয়ে রাখতে চায়নি। তাই খুন করে ফেলে দেওয়া হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, দুপুর বেলা ফ্ল্যাটের ওপর থেকে নিচে কিছু পড়ার আওয়াজ পেয়েছিল তারা। ঘটনাস্থলি গিয়ে তারা দেখতে পায় একটি দুধের শিশু রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। তারাই প্রথম খবর দেয় পুলিশে। স্থানীয় এক বাসিন্দা বলেন, তিনি ভেবেছিলেন ওপর থেকে নিয়ে কোনও বড় পুতুল পড়ে গেছে। কিন্তু গিয়ে তিনি রীতিমত অবাক হয়ে যান। দেখেন একটি শিশুর রক্তাক্ত দেহ পড়ে রয়েছে আবাসনের নিচে। 

স্থানীয় এক বাসিন্দা বলেন, কন্যাসন্তান ওপর থেকে পড়ার কিছুক্ষণ আগেই তারা সদ্যোতার কান্নার আওয়ার পেয়েছিল। ঘটনার মিনিট ১৫-২০ পরেই ওপর থেকে ভারি কোনও কিছু পড়ার আওয়াজ পায়। তারপরই তারা ঘটনাস্থলে আসে। দেখতে পায় রক্তাক্ত অবস্থায় নিথর শিশুর দেহ। স্থানীয় সূত্রের খবর বহুতলের বাসিন্দা মা ও মেয়েকে পুলিশ আটক করেছে। নিয়ে গেছে থানায়। আগেই মেয়েটি হাসপাতালে ভর্তি হয়েছিল। আবাসনের অনেকেই মা-মেয়ের ঝগড়া হয়েছিল বলেও শুনেছে। স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন মেয়েটির বিয়ে হয়ি। মাত্র ১৮ কি ১৯ বছর বয়স হবে। মেয়েটি তিন-চার মাস আবাসনে ছিল না। দিন কয়েক আগে এসেছিল। 

এই ঘটনার তদন্ত শুরু করেছে শিবপুর থানার পুলিশ। যদিও পুলিশের পক্ষ থেকে এখনও এই বিষয় কোনও মন্তব্য করা হয়নি। সূত্রের খবর গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে এখনও এই ঘটনাকে খুন বলতে নারাজ পুলিশ। যে দুই মহিলাকে আটক করা হয়েছে তাদের জিজ্ঞাসাবাদও করা হচ্ছে। তবে মেয়েটি জেরায় সময় অসুস্থ হয়ে পড়ে। তাঁর সেই কারণে মেয়েটিকে স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও পুলিশ সূত্রের খবর। 
পুলিশ জানিয়েছে তারা স্থানীয়দের দাবি বা অভিযোগগুলিও খতিয়ে দেখছে। তবে একটি কন্যাসন্তানের অস্বাভাবিক মৃত্যু হয়েছে এই খবর শিবপুর থানার পুলিশ স্বীকার করে নিয়েছে। 

অনুব্রত মামলায় বিচারককে হুমকি চিঠি, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আর্জিতে পাল্টা আইনজীবীদের চিঠি

কংগ্রেসের সভাপতি নির্বাচন কী হবে? রাহুলকে ফেরাতে মরিয়া দলের একটা অংশ

কৌশিকী অমাবস্যার প্রচারে তারাপীঠ যেন 'বদলাপুর', তৃণমূলের প্রচারে গায়েব অনুব্রত মণ্ডল

Share this article
click me!