শিয়ালদহ ফ্লাইওভারের নিচে কর্তব্যরত পুলিশকর্মীকে ছুরির কোপ, গ্রেফতার মদ্যপ যুবক

জখম পুলিশ কর্মীর নাম আতিকুর রহমান। আশঙ্কাজনক অবস্থায় আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত মহম্মদ জাভেদকে। সে তালতলা এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। 

Asianet News Bangla | Published : Jul 31, 2021 7:12 AM IST / Updated: Jul 31 2021, 12:48 PM IST

ভোররাতে এক ভয়াবহ ঘটনার সাক্ষী থাকল কলকাতা। শিয়ালদহ ফ্লাইওভারের নিচে কর্তব্যরত পুলিশকর্মীকে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। মদ্যপ অবস্থায় ওই পুলিশকর্মীকে ছুরি দিয়ে কোপায় অভিযুক্ত। জখম পুলিশ কর্মীর নাম আতিকুর রহমান। আশঙ্কাজনক অবস্থায় আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত মহম্মদ জাভেদকে। সে তালতলা এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। 

করোনার সংক্রমণ ঠেকাতে রাজ্যে জারি রয়েছে বিধিনিষেধ। এছাড়া রাত ৯টা থেকে ভোর ৫টা পর্যন্ত জারি রয়েছে নাইট কারফিউ। ওই সময় কোনও প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হওয়া যাবে না বলে সরকারের তরফে নির্দেশ দেওয়া হয়েছে। বিভিন্ন রাস্তার মোড়ে পুলিশ মোতায়েন রয়েছে। সেই মতো শিয়ালদহ ফ্লাইওভারের নিচে ডিউটি দিচ্ছিলেন আতিকুর রহমান। মুচিপাড়া থানার কনস্টেবল পদে কর্মরত তিনি। 

আরও পড়ুন- CCTV ফুটেজেই বাঙ্গুরে বৃদ্ধা খুনের কিনারা, উত্তরপ্রদেশ থেকে পুলিশের জালে অভিযুক্ত

আরও পড়ুন- টানা বৃষ্টিতে পারদ পতন, নামেনি শহরের জল, ফের প্রবল বর্ষণের পূর্বাভাস

আজ ভোর সাড়ে ৪টে নাগাদ ফ্লাইওভারের নিচ দিয়ে বাইক নিয়ে যাচ্ছিল মহম্মদ জাভেদ। সেই সময় তাকে আটকান কর্তব্যরত আতিকুর রহমান। নাইট কারফিউ জারি থাকার পরও কেন সে রাস্তায় বেরিয়ে তা জানতে চান তিনি। এরপর গাড়ির কাগজপত্রও দেখতে চান। মদ্যপ অবস্থায় থাকার ফলে গাড়ির কাগজ দেখাতে অস্বীকার করে জাভেদ। তারপরই তাঁদের মধ্যে শুরু হয় বচসা। অভিযোগ, গাড়ি থেকে নেমে হাতে একটা ছুরি নিয়ে আতিকুরের দিকে ছুটে যায় জাভেদ। প্রাণ বাঁচাতে ছুটতে শুরু করেন আতিকুর। কিন্তু, শেষরক্ষা হয়নি। মদ্যপ অবস্থায় আতিকুরকে ছুরি দিয়ে কোপ মারে জাভেদ। সঙ্গে সঙ্গে ঘটনাস্থানে লুটিয়ে পড়েন আতিকুর। 

আরও পড়ুন- আজ থেকে খুলে গেল কালীঘাট মন্দির, সকাল থেকেই ফুলের ডালি হাতে ভক্তদের ভীড় গর্ভগৃহে

আরও পড়ুন- 'কলকাতা যখন লন্ডন', মমতাকে চরম কটাক্ষ দিলীপের
  
এরপর জাভেদকে গ্রেফতার করে পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় আতিকুরকে উদ্ধার করে ভর্তি করা হয় হাসপাতালে। এখন সেখানে চিকিৎসাধীন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।  

Share this article
click me!