মনীশ শুক্লা হত্যাকাণ্ডে বড়সড় মোড়, অন্যতম অভিযুক্ত নাসির আলীকে গ্রেফতার করল CID

  • মনীশ শুক্লা খুনের ঘটনায় গ্রেফতার আরও ১ জন 
  • শুক্রবার জানালেন সিআইডির আধিকারিকরা  
  • মনীশ শুক্লকে খুন করা হয়েছে আগেই দাবি করে বিজেপি 
  •   এই ঘটনায় মোট দশ জনকে গ্রেপ্তার করল সিআইডি 

Ritam Talukder | Published : Dec 11, 2020 9:13 AM IST / Updated: Dec 11 2020, 06:15 PM IST

মনীশ শুক্লা খুনের ঘটনায় আরও এক অভিযুক্ত গ্রেফতার করল সিআইডি। শুক্রবার সকালে এই কথা জানিয়েছেন সিআইডির আধিকারিকরা। তারা জানিয়েছেন,  গ্রেপ্তার করা হয়েছে বিজেপি কর্মী মণীশ শুক্লা খুনের অন্যতম অভিযুক্ত নাসির আলী মন্ডলকে। অভিযুক্ত নাসির আলী মন্ডল দক্ষিণ ২৪ পরগনা বাসন্তীর বাসিন্দা। ধৃতকে শুক্রবার তোলা হবে আদালতে। 

আরও পড়ুন, মাকে হারালেন বাবুল সুপ্রিয়, কোভিড জয়ী হয়ে একা বাড়ি ফিরলেন বাবা

 

 

আরও পড়ুন, ফেসবুকে সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানোর শাস্তি, সন্দেহভাজন JMB জঙ্গিকে গ্রেফতার করল STF


 কারা এই খুনের পিছনে 


সব মিলিয়ে মণীশ শুক্লা খুনের ঘটনায় দশ জনকে গ্রেপ্তার করল সিআইডি। এর আগে এই রাজ্যের পাশাপাশি ভিন রাজ্য থেকেও বেশ কয়েকজনকে গ্রেফতার করে সিআইডি। প্রসঙ্গত বেশ কয়েক মাস আগে উত্তর ২৪ পরগনা টিটাগরে সামনে থেকে গুলি করে খুন করা হয় বিজেপি নেতা মণীশ শুক্লাকে। এই খুনের ঘটনার পর রাজ্য জুড়ে শুরু হয়ে রাজনৈতিক চাপানউতোর। রাজনৈতিক কারণে মনীশ শুক্লকে খুন করা হয়েছে বলে দাবি করে বিজেপি।

 

 

ঠিক কী হয়েছিল

প্রসঙ্গত,৪ অক্টোবর উত্তর ২৪ পরগণার টিটাগড়ে বিজেপি নেতা মনীশ শুক্লাকে খুন করা হয় বলে অভিযোগ। ব্যারাকপুর শিল্পাঞ্চলের এই দাপুটে নেতাকে পরপর গুলি করে দুষ্কৃতিরা। তাও আবার টিটাগড় থানার ঢিল ছোড়া দূরত্বে, বিজেপির পাটি অফিসের সামনে। তারপরেই ধুন্ধুমার শুরু হয় গোটা এলাকায়। এরপরেই মনীশ শুক্লার খুনের তদন্তে নামে সিআইডি। পঞ্জাব থেকে গ্রেফতার করা হয় ৩ শার্প শুটার।  ৩ জনই বিহারের বাসিন্দা এবং পেশাদার শার্প শুটার। প্রথমে একজনকে ধরে ফেলে সিআইডি। তাঁরপরেই বামাল সহ গ্রেফতার হয় সকলেই। এবার বিজেপি কর্মী মণীশ শুক্লা খুনের অন্যতম অভিযুক্ত নাসির আলী মন্ডলকেও গ্রেফতার করল সিআইডি।

Share this article
click me!