বিদায়ী পুরপ্রধানকে 'প্রাণনাশের হুমকি', যুবকের কীর্তিতে শোরগোল ঝালদায়

  • নিশানায় পুরসভার বিদায়ী চেয়ারম্যান
  • বাড়ি গিয়ে 'প্রাণনাশের হুমকি' যুবকের
  • ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পুরুলিয়ার ঝালদায়
  • পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ 

Asianet News Bangla | Published : Jun 20, 2020 10:44 AM IST / Updated: Jun 20 2020, 04:16 PM IST

বুদ্ধদেব পাত্র, পুরুলিয়া: বিরোধীদের চক্রান্ত নয় তো? করোনা আতঙ্কে মাঝেই বাড়িতে গিয়ে খোদ তৃণমূলের বিদায়ী পুরপ্রধানকে প্রাণনাশের হুমকি দিল এক যুবক! পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ উঠেছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পুরুলিয়ার ঝালদায়। 

আরও পড়ুন: অন্ডালে ভয়াবহ ধসে মাটির গর্ভে চলে গেল বাড়ি, নিখোঁজ এক মহিলা

ঘটনার সূত্রপাত শুক্রবার। রাত্রি সাড়ে আটটা নাগাদ ঝালদা পুরসভার বিদায়ী চেয়ারম্যান ও প্রশাসক প্রদীপ কর্মকারের বাড়িতে সামনে হাজির হয় এক যুবক। রাস্তায় দাঁড়িয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে সে। কী ব্যাপার? ওই যুবকের সঙ্গে কথা বলতে গেলে, প্রদীপবাবুকে প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনাটি জানাজানি হতে রীতিমতো শোরগোল পড়ে যায়। রাতেই থানায় এফআইআর করেন ঝালদা পুরসভার প্রশাসক।

অভিযুক্ত যুবকের পরিচয় কী? কেনই বা এমন কাজ করল? স্থানীয় সূত্রে খবর, ওই যুবকের নাম অরুণ কর্মকার। বাড়ি, ঝালদা শহরেরই আট নম্বর ওয়ার্ডে। এর আগে মোবাইল চুরি করতে গিয়ে ধরা পড়ে সে। দিন দুয়েক থানায় আটকে রাখার পর ছেড়ে দেয় পুলিশ। প্রদীপ কর্মকারের অভিযোগ, দিন দশেক আগেও একই কায়দায় বাড়িতে গিয়ে তাঁকে প্রাণনাশের হুমকি দেয় অরুণ। তখনও থানায় অভিযোগ দায়ের করেছিলেন, কিন্তু পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। ফের একই ঘটনা ঘটল শুক্রবার রাতে। এবারও যদি ব্যবস্থা না নেওয়া হয়, সেক্ষেত্রে পুলিশের বিরুদ্ধে আন্দোলনে নামার হুঁশিয়ারি দিয়েছেন ঝালদা পুরসভার তৃণমূলের বিদায়ী চেয়ারম্যান। 

আরও পড়ুন: কাঁকড়া ধরতে গিয়ে ফেরা হল না, সুন্দরবন ফের বাঘের হামলায় মৃত্যু মৎস্যজীবীর

উল্লেখ্য, করোনা আতঙ্কে স্থগিত হয়ে গিয়েছে পুরভোট। রাজ্যের অন্যন্য পুরসভার মতোই তৃণমূল পরিচালিত ঝালদা পুরসভার বিদায়ী চেয়ারম্যানকে প্রশাসক পদে বসিয়েছে সরকার। এলাকায় দলের সংগঠন যথেষ্টই মজবুত। শাসকদলের স্থানীয় নেতাদের অভিযোগ, পুরভোটের আগে আতঙ্কের পরিবেশ তৈরি করতে চাইছে বিরোধীরা। I অভিযোগ খারিজ করে দিয়েছে কংগ্রেস ও বিজেপি।

Share this article
click me!