Asianet News BanglaAsianet News Bangla

লক্ষ্য অক্সিজেনের ঘাটতি মেটানো, মালদহে প্লান্টের উদ্বোধন জেলাশাসকের

এই অনুষ্ঠানে জেলাশাসক ছাড়াও উপস্থিত ছিলেন মহকুমা শাসক কল্লোল রায়, সিএমওএইচ চিকিৎসক শৈবাল বন্দ্যোপাধ্যায়, হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লক বিডিও অনির্বাণ বসু , হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস, বিধায়ক তজমুল হোসেন সহ আরও অনেকে।

the District Magistrate inaugurated oxygen plant in Malda bmm
Author
Kolkata, First Published Sep 11, 2021, 11:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মালদহের হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লক গ্রামীণ হাসপাতালে অক্সিজেন প্লান্ট উদ্বোধন করলেন মালদহের জেলাশাসক রাজর্ষি মিত্র। পাশাপাশি হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লক হাসপাতালের প্রতিটি ওয়ার্ড এবং টিকাকরণ সেন্টারগুলি ঘুরে দেখেন তিনি। হাসপাতালে চিকিৎসক এবং রোগী কল্যাণ সমিতির সদস্যদের সঙ্গেও কথা বলেন। এদিনের এই অনুষ্ঠানে জেলাশাসক ছাড়াও উপস্থিত ছিলেন মহকুমা শাসক কল্লোল রায়, সিএমওএইচ চিকিৎসক শৈবাল বন্দ্যোপাধ্যায়, হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লক বিডিও অনির্বাণ বসু , হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস, বিধায়ক তজমুল হোসেন সহ আরও অনেকে।

the District Magistrate inaugurated oxygen plant in Malda bmm

আরও পড়ুন- সরকারি গোডাউন থেকে বেআইনী ভাবে চাল পাচার, হাতেনাতে পাকরাও মিল মালিক গ্রেফতার

প্রসঙ্গত, বিগত ২ মাস আগে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে এই অক্সিজেন প্লান্ট বসানোর সিদ্ধান্ত নিয়েছিল জেলা প্রশাসন। করোনা পরিস্থিতির মধ্যে অক্সিজেন নিয়ে সংকট দেখা দিয়েছিল এলাকায়। এই জেলায় একমাত্র গাজোল ব্লক থেকে গোটা জেলার বিভিন্ন প্রান্তে অক্সিজেন সরবরাহ করা হত। সেখান থেকে সিলিন্ডারে অক্সিজেন ভরে নিয়ে গিয়ে দেওয়া হত রোগীদের। এটা খুবই ব্যয় ও সময় সাপেক্ষ ব্যাপার ছিল। এই পরিস্থিতি মোকাবিলার জন্যই এবার হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে অক্সিজেন প্লান্ট বসানো হল।

আরও পড়ুন, শুধু ভবানীপুরেই নয়, ভোট পরবর্তী হিংসার মামলায় লড়াইটা শুরু BJP প্রার্থী প্রিয়াঙ্কার

the District Magistrate inaugurated oxygen plant in Malda bmm

আরও পড়ুন- 'সামশেরগঞ্জে কংগ্রেস প্রার্থী দিলে ঠেকাতে পারবে না কেউই', 'খেলা' বদলের ইঙ্গিত অধীরের

এদিন অক্সিজেন প্লান্ট উদ্বোধন করতে এসে জেলাশাসক রাজর্ষি মিত্র বলেন, "উন্নতমানের অক্সিজেন প্লান্ট হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে বসানো হয়েছে। এই প্লান্ট থেকে সরাসরি অক্সিজেন রোগীদের বেডে পৌঁছে দেওয়া হবে। হরিশ্চন্দ্রপুর হাসপাতলে আরও কিছু পরিকাঠামোগত সমস্যা রয়েছে সেগুলো আমরা প্রশাসনিক স্তরে সমাধানের চেষ্টা করছি। জেলায় আরও দুটি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে এ ধরনের অক্সিজেন প্লান্ট বসানো হবে। যাতে করোনা পরিস্থিতির মধ্যে অক্সিজেনের ঘাটতি মেটানো সম্ভব হয়।"

Dillip ghosh slams Abhishek Banerjee for his comment on BJP MLA bmm

Dillip ghosh slams Abhishek Banerjee for his comment on BJP MLA bmm

Follow Us:
Download App:
  • android
  • ios