ভাঙড়ে বেআইনি অস্ত্র উদ্ধার পুলিশের, গ্রেফতার আরাবুল ইসলাম-সহ তিন

  • ফের বেআইনি অস্ত্র উদ্ধার দক্ষিণ ২৪ পরগণায়
  • ভাঙড়ে পুলিশি অভিযানে মিলল সাফল্য
  • গ্রেফতার করা হয়েছে তিনজনকে
  • ভোটের মুখে উদ্বেগ বাড়ছে প্রশাসনের

Asianet News Bangla | Published : Sep 23, 2020 10:28 AM IST

ভোটের মুখে ফের বেআইনি অস্ত্রের হদিশ মিলল রাজ্যে। আবার সেই দক্ষিণ ২৪ পরগণায়। ভাঙড়ের কাশিপুর থানার অন্তর্গত দুটি জায়গায় আলাদাভাবে অভিযান চালিয়ে ৬টি বন্দুক ও ৩২ রাউন্ড গুলি উদ্ধার করল পুলিশ। গ্রেফতার করা হয়েছে তিনজনকে। কী কারণে অস্ত্র মজুত করা হয়েছিল, তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: 'শরীর স্পর্শ-চুম্বনের ইঙ্গিত', মহিলার শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার পুলিশ আধিকারিক

নজরে দক্ষিণ ২৪ পরগণা। জেলার বিভিন্ন প্রান্তের বেআইনি অস্ত্রের উদ্ধার বিরাম নেই। ভাঙড়ের কাশিপুর থানা এলাকায় গত কয়েক দিন ধরেই বেআইনি অস্ত্রের কারবার চলছিল। গোপন সূত্রে খবর পাওয়ার পর তৎপর হয় পুলিশ। বিভিন্ন এলাকায় শুরু হয় তল্লাশি অভিযানে। আর তাতেই মিলল সাফল্য।

জানা গিয়েছে, দুটি দলে বিভক্ত হয়ে বুধবার সকালে স্থানীয় মাঝেরহাট  ও রঘুনাথপুর এলাকায় তল্লাশি অভিযানে নামে কাশিপুর থানার পুলিশ। মাঝেরহাট এলাকা থেকে মাজেদ মোল্লা ও আরাবুল ইসলাম নামে দু'জনকে গ্রেফতার করা হয়। ধৃতদের কাছে ৫টি বন্দুক ও ৩০ রাউন্ড গুলি পাওয়া গিয়েছে। রঘুনাথপুর এলাকা থেকে একটি বন্দুক ও দুই রাউন্ড গুলি-সহ ধরা পড়ে সমীর খান নামে এক যুবক।  কী কারণে অস্ত্র মজুত করা হয়েছিল? এই চক্রের সঙ্গে আরও কারা জড়িত? ধৃতদের জিজ্ঞাসাবাদ করে তা জানা হবে বলে মনে করছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: দলের নেতার বিরুদ্ধে 'মিথ্যা মামলা' পুলিশের, বীরভূমে বনধ পালন করল বিজেপি

উল্লেখ্য, এক সপ্তাহে বারুই পুলিশ জেলার বিভিন্ন প্রান্তে তল্লাশি অভিযানে উদ্ধার হচ্ছে অস্ত্র।  দিন তিনেক আগে কুলতুলি বেআইনি অস্ত্র কারখানার হদিশ মিলেছিল। অস্ত্রের খোঁজ মিলেছে নরেন্দ্রপুর-সহ অন্যন্য থানা এলাকায়ও।

Share this article
click me!