রাজ্যের নিরাপত্তার ভার যাদের উপরে, এবার তাদের মধ্যেই একজন বিশ্বাস ভাঙল কলকাতার। এক রুপান্তরকামী মহিলার শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার হলেন এক পুলিশ আধিকারিক। লিখিত অভিযোগ দায়ের করেন পশ্চিমবঙ্গ রুপান্তরকামী উন্নন পর্ষদের সদস্য ওই রুপান্তরকামী মহিলা।

সংক্রমণ থামার কোনও লক্ষণ নেই, আশঙ্কা বাড়িয়ে আক্রান্তের নিরিখে ফের শীর্ষে কলকাতা 

সূত্রের খবর, শ্লীলতাহানি কাণ্ডে অভিযুক্ত পুলিশ আধিকারিক সাউথ ওয়েস্ট থানার ট্রাফিক গার্ডের অ্যাডিশনাল ওসি (২) পদে কর্মরত। অভিযোগ পেতেই তাঁকে গ্রেফতার করে আদালতে তোলা হয়। যদিও পরে জামিনে ছাড়া পান ওই পুলিশ আধিকারিক।ঘটনাটি ঘটে সোমবার রাতে। এক রুপান্তকামী মহিলা ও তাঁর দুই বান্ধবী দমদম থেকে বাড়ি ফিরছিলেন। রাত ৮ নাগাত বউবাজার থানা এলাকার চাঁদনি চকের কাছে একটি রেস্তোরায় কফি খেতে গাড়ি দাড় করান। আর সেই মুহূর্তেই তাঁদের গাড়ির উপর চড়াও হন অভিযুক্ত অভিষেক ভট্টাচার্য। 

আরও পড়ুন, চড়তে হবে না ট্রেন, হুশ করে হারিয়ে যেতে ঘুরে আসুন কলকাতার এই ঠিকানায়

এরপর, রুপান্তরকামীর গায়ে হাত দেওয়ার চেষ্টা করেন এবং ওই বান্ধবীর গা স্পর্শ করেন। চালকের উপর চলে মারধর। এখানেই শেষ নয় চুমু ছুড়ে দেন মহিলাদের উদ্দেশ্যে। আর এই ঘটনার পরেই লালবাজারে ১০০ ডায়াল করে অভিযোগ জানান নির্যাতিতারা।  এই ঘটনায় বউবাজার থানাতেও অভিযোগ দায়ের করেন পশ্চিমবঙ্গ রুপান্তরকামী উন্নন পর্ষদের সদস্য ওই রুপান্তরকামী মহিলা।

 

      

 

চিকিৎসা সংক্রান্ত খরচ গোপন, কলকাতার ৬ হাসপাতালের বিরুদ্ধে মামলা স্বাস্থ্য কমিশনের

কোভিড আক্রান্তের ফ্ল্য়াটে ঝুলল তালা, বিপাকে পরিবার, রইল করোনা ক্রাইমের সাতকাহন

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা