BJP-র দলীয় কার্যালয়ের পিছনের পুকুর থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার, তদন্তে কাশিপুর থানার পুলিশ

 

  • ভোটের আগে এলাকায় গুলি চলার অভিযোগ উঠেছিল
  •  এবার বিজেপির কার্যালয়ের কাছে উদ্ধার হল আগ্নেয়াস্ত্র 
  • কার্যালয়ের  পিছনের পুকুরে নামতেই উদ্ধার ২ টি বন্দুক
  • পুকুরের জলের মধ্যে প্লাস্টিকের মধ্যে যত্নে করে রাখা ছিল

Asianet News Bangla | Published : Jun 7, 2021 5:14 AM IST / Updated: Jun 07 2021, 10:47 AM IST


বিজেপির দলীয় কার্যালয়ের পিছনের পুকুর থেকে  আগ্নেয়াস্ত্র উদ্ধার। পুকুরে নেমে রীতিমত জলের নীচে নেমে  আস্ত দুটি বন্দুক উদ্ধার করা হয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভাঙড়ের কাশিপুর থানার রঘুনাথপুর এলাকায়। 

আরও পড়ুন, কী ধরণের গুলি চলেছিল, আজ শীতলকুচিতে সিআইডি-র ফরেন্সিক ব্যালেন্সিক টিম 

 

 

গোপনসূত্রে পুলিশ খবর পায় বিজেপির কার্যালয়ের পিছনের পুকুরে জলের মধ্যে প্লাস্টিকের মধ্যে দুটি বন্দুক আছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে কাশিপুর থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশকর্মীরা পুকুরে নেমে তল্লাশি অভিযান চালিয়ে বন্ধুক দুটি উদ্ধার করে। পুলিশ সূত্রে খবর বিধানসভা ভোটের আগে থেকে রাতে এই এলাকায় গুলি চলার অভিযোগ করেছিল স্থানীয় বাসিন্দারা। সেই সময় একাধিকবার এলাকায় এসে তল্লাশি অভিযান চালিয়েও কোনওরকম আগ্নেয়াস্ত্র উদ্ধার করতে পারেনি পুলিশ। তবে পুলিশ দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে ঘটনার তদন্ত শুরু করেছে। কে বা কারা এই আগ্নেয়াস্ত্র লুকিয়ে রেখেছিল তার তদন্ত শুরু করেছে কাশিপুর থানার পুলিশ।

আরও পড়ুন, FIR শুভেন্দু-সৌমেন্দুর বিরুদ্ধে, আর্থিক দুর্নীতির অভিযোগে গ্রেফতার শুভেন্দু ঘনিষ্ঠ 


প্রসঙ্গত, একুশের ভোটের শুরু থেকে ফল প্রকাশের পর অবধি রাজ্যে অগুণতি ভয়াবহ হিংসার ঘটনা ঘটেছে। এহেন পরিস্থিতিতে রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে সোমবারই সদ্য নিযুক্ত মুখ্যসচিবকে বিস্তারিত রিপোর্ট তলব করছেন রাজ্যপাল।  রাজ্যের আইন শৃঙ্খলা বর্তমান পরিস্থিতিতে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। রাজ্যে ভোট পরবর্তী হিংসায় পুলিশ কার্যত কিছু করছে না বলেই অভিযোগ উঠে এসেছে। এমনই এক পরিস্থিতিতে  বিজেপির দলীয় কার্যালয়ের এলাকা থেকে উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্রের সূত্র ধরে ভোটের আগে ওই গুলিবর্ষণের ঘটনার চুল-চেরা বিশ্লেষণ করবে পুলিশ।

Share this article
click me!