ভবানীপুরের বিনিময়ে মুর্শিদাবাদ, কংগ্রেসের সঙ্গে তৃণমূল গোপন আঁতাত করেছে, বিস্ফোরক রাহুল সিনহা

বিস্ফোরক হয়ে ওঠেন রাহুল সিনহা। তিনি বলেন আসলে ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচনে কংগ্রেসের সঙ্গে তৃণমূলের গোপন আঁতাত রয়েছে।

Parna Sengupta | Published : Sep 26, 2021 2:16 PM IST

ক্রমশ জমে উঠছে ভোটের লড়াই। আর সেই লড়াইয়ের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে মুর্শিদাবাদের (Murshidabad) ঝটিকা সফরে এসে বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপি হেভিওয়েট নেতা (BJP Leader) রাহুল সিনহা (Rahul Sinha)। রবিবার দলের একটি কর্মসূচিতে প্রথমে  হাসপাতালের পরিষেবা নিয়ে ডাক্তার নার্স ও স্বাস্থ্য কর্মীদের প্রশংসা করেন বিজেপি নেতা রাহুল সিনহা। তবে ওই হাসপাতালের পরিকাঠামোগত ত্রুটির জন্য সব পরিষেবা রোগীদের সঠিক ভাবে দেওয়া যাচ্ছে না বলেও মন্তব্য করেন বিজেপির ওই নেতা । 

পরে রাজ্যের সহ সভানেত্রী মাফুজা খাতুন, স্থানীয় বিধায়ক গৌরীশঙ্কর ঘোষকে সঙ্গে নিয়ে রাহুল সিনহা সাক্ষাত করেন হাসপাতালের সুপার অভিজিৎ দেওঘরিয়ার সঙ্গে। সেখানে এলাকার কোভিড পরিস্থিতি এবং ভ্যাকসিনের বিষয়ে বিস্তারিত তথ্য সংগ্রহ করেন তিনি। দীনদয়াল উপাধ্যায়ের জন্মদিন উপলক্ষ লালবাগ মহকুমা হাসপাতালে রোগীদের  মধ্যে ফল বিতরনের আয়োজন করেন বিজেপি নেতৃত্ব। ওই কর্মসূচিতে রাজ্য নেতৃত্ব রাহুল সিনহা এবং মাফুজা খাতুন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন-  ভারতের বিরুদ্ধে যুদ্ধের প্রস্তুতি পাকিস্তানের, অস্ত্র দিচ্ছে চিন, ফাঁস গোপন চুক্তি

ফল বিতরণের পাশাপাশি বিজেপি নেতৃত্ব ওই হাসপাতালের স্বাস্থ্য কর্মী , চিকিৎসক,নার্স ও হাসপাতালে ভর্তি রোগীদের সঙ্গে আলাদা আলাদা ভাবে কথা বলেন। পরে চিকিৎসা সংক্রান্ত বিষয়ে ওই হাসপাতালের সমস্ত শ্রেনীর কর্মীদের দরাজ প্রশংসা করে রাহুল সিনহা। পরে তিনি বলেন, সীমিত ক্ষমতার মধ্যে এখানকার ডাক্তার, নার্স ও স্বাস্থ্য কর্মী রোগীদের পরিষেবা দিতে প্রাণপাত করছেন। কিন্তু পরিকাঠামোগত কিছু অবহেলা ও গাফিলতি থাকার কারনে তারা সঠিক পরিষেবা দিতে পারছেন না।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রশ্নের উত্তর দিতে গিয়ে বিস্ফোরক হয়ে ওঠেন রাহুল সিনহা। তিনি বলেন আসলে ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচনে কংগ্রেসের সঙ্গে তৃণমূলের গোপন আঁতাত রয়েছে। একদিকে যেমন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী ভবানীপুর কেন্দ্রে কংগ্রেসের হয়ে কোনো প্রার্থী না দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে ওয়াকওভার দিতে চাইছে, বিনিময়ে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ আশ্চর্যজনকভাবে বেছে বেছে খোদ তৃণমূল কংগ্রেসের সাংসদ খলিলুর রহমানের ভাইকে কংগ্রেসের তরফ থেকে হেভিওয়েট ক্যান্ডিডেট হিসেবে দাঁড় করানো হয়েছে। এই সবই হচ্ছে গোপন আঁতাতের 'খেলা' । 

আরও পড়ুন- শাঁখ কেন তিনবার বাজানো হয় জানেন, রয়েছে অদ্ভুত কারণ

এরপর তিনি বলেন,"তবে বিজেপিও চুপ করে বসে থাকবে না প্রত্যেকটা বিধানসভা কেন্দ্রে কড়া টক্কর দেবে তৃণমূল ও তার দোসর কংগ্রেসকে"।

Share this article
click me!