চেয়ারম্যানের সঙ্গে কথা বলতে গিয়ে ফোন সুইচ অফ, পুরসভার ম্যানেজারকে বেধড়ক মারধর

রায়গঞ্জ চেয়ারম্যানের সঙ্গে মোবাইলে কথা বলতে যাওয়াই কাল হল। কথা বলতে বলতে আচমকা ফোন সুইচ অফ হয়ে যাওয়ার 'অপরাধে' পুরসভার স্বর্ণজয়ন্তী বিভাগের দায়িত্বপ্রাপ্ত ম্যানেজারকে ব্যাপক মারধর করার অভিযোগ ওঠে। 

Web Desk - ANB | Published : Mar 9, 2022 12:04 PM IST / Updated: Mar 09 2022, 05:39 PM IST

রায়গঞ্জ (Raiganj Municipality) চেয়ারম্যানের  সঙ্গে মোবাইলে কথা বলতে যাওয়াই কাল হল। কথা বলতে বলতে আচমকা ফোন সুইচ অফ হয়ে যাওয়ার 'অপরাধে' পুরসভার স্বর্ণজয়ন্তী বিভাগের দায়িত্বপ্রাপ্ত ম্যানেজারকে ব্যাপক মারধর করার অভিযোগ ওঠে। অভিযোগের তীর রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল অভিজিৎ সাহার বিরুদ্ধে (Avijit Shaha)।

রায়গঞ্জ চেয়ারম্যানের সঙ্গে মোবাইলে কথা বলতে বলতে ফোন সুইচ অফ হয়ে যাওয়ার 'অপরাধে' পুরসভার স্বর্ণজয়ন্তী বিভাগের দায়িত্বপ্রাপ্ত ম্যানেজারকে ব্যাপক মারধর করার অভিযোগ উঠল রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল অভিজিৎ সাহার বিরুদ্ধে।গুরুতর আহত হয়ে পুরসভার সরকারি আধিকারিক রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। আহত রায়গঞ্জ  পুরসভার স্বর্ণজয়ন্তী বিভাগের দায়িত্বপ্রাপ্ত ম্যানেজার আনন্দ মৈত্র পুরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল অভিজিৎ সাহার বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। যদিও তাঁর বিরুদ্ধে তোলা অভিযোগ ভিত্তিহীন ও মিথ্যা বলে দাবি করেছেন রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান  ইন  কাউন্সিল অভিজিৎ সাহা। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।  

মঙ্গলবার রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান একটি বিশেষ কাজের জন্য ফোন করেছিলেন পুরসভার স্বর্ণজয়ন্তী বিভাগের দায়িত্বপ্রাপ্ত ম্যানেজার আনন্দ মৈত্রকে। ফোনে কথা বলতে বলতে আনন্দ বাবুর মোবাইল সুইচ অফ হয়ে যায়। এই ঘটনা নিয়ে পুরসভার স্বর্ণজয়ন্তী বিভাগের চেয়ারম্যান ইন কাউন্সিল অভিজিৎ সাহা পরবর্তীকালে পুরসভায় এক মিটিং চলাকালীন প্রথমে আনন্দ মৈত্রকে গালাগালি এবং পরে ব্যাপক মারধর করেন বলে অভিযোগ। পুরসভার অন্যান্য কর্মীরাই প্রহৃত আনন্দ মৈত্রকে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। আনন্দ বাবু এই ঘটনা নিয়ে চেয়ারম্যান ইন কাউন্সিল অভিজিৎ সাহার বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগও দায়ের করেছেন। যদিও মারধর করার অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে অভিজিৎ বাবু পাল্টা আনন্দ মৈত্রের বিরুদ্ধে স্বর্ণজয়ন্তী বিভাগের টাকা নয় -ছয়ের অভিযোগ তুলেছেন। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ পুরসভায়।

প্রসঙ্গত, চলতি সপ্তাহে  এনআরজিএস প্রকল্পের বিল পাস হওয়ার বিলম্বকে কেন্দ্র করে পঞ্চায়েতের গ্রাম উন্নয়ন আধিকারিককে মারধরের অভিযোগেও অস্বস্তিতে পড়ে তৃণমূল।তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েতে পঞ্চায়েত সদস্যার ছেলে তথা ঠিকাদারের বিরুদ্ধে মারধরের অভিযোগ উঠল এক পঞ্চায়েত আধিকারিককে। গুরুতর আহত অবস্থায় ওই আধিকারিক এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছায়

Share this article
click me!