Road Accident: ট্রাকের নিচে ঢুকল বাইক, হুগলিতে দুটি পৃথক পথ দুর্ঘটনায় মৃত্যু ৩ জনের

সপ্তাহের প্রথম দিন দুটি পৃথক পথ দুর্ঘটনা ঘটল হুগলিতে। তার জেরে মৃত্যু হল তিনজনের। একটি দুর্ঘটনা ঘটেছে দুর্গাপুর এক্সপ্রেস হাইওয়ের উপর। আরও একটি দুর্ঘটনা ঘটেছে শ্রীরামপুরের পিয়ারাপুরের কাছে। 

Web Desk - ANB | Published : Jan 10, 2022 2:54 PM IST / Updated: Jan 10 2022, 08:25 PM IST

প্রায় প্রতিদিনই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে কোনও না কোনও পথ দুর্ঘটনার (Road Accident) খবর সামনে আসে। আর শীতের (Winter) সময় পথ দুর্ঘটনার পরিমাণ আরও বেড়ে যায়। সকালের দিকে কুয়াশার (Fog) জেরে দৃশ্যমানতা কম থাকার ফলে অনেক সময় দুর্ঘটনা ঘটে। আর সপ্তাহের প্রথম দিন দুটি পৃথক পথ দুর্ঘটনা ঘটল হুগলিতে (Hooghly)। তার জেরে মৃত্যু হল তিনজনের। একটি দুর্ঘটনা ঘটেছে দুর্গাপুর এক্সপ্রেস হাইওয়ের (Durgapur Expressway) উপর। আরও একটি দুর্ঘটনা ঘটেছে শ্রীরামপুরের পিয়ারাপুরের (Serampore Pearapur) কাছে। 
 
দুর্গাপুর এক্সপ্রেস হাইওয়েতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা মারে পাথর বোঝাই ডাম্পার। তার জেরে মৃত্যু ডাম্পার চালক ও খালাসী দুই ভাইয়েরই। আজ সকালে দুর্ঘটনাটি ঘটেছে হরিপালের মহিষটিকরিতে। পুলিশ গিয়ে ক্রেন দিয়ে ডাম্পার সরিয়ে মৃতদেহ উদ্ধার করে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বীরভূমের ইলামবাজার থেকে পাথর নিয়ে ডানকুনির (Dankuni) দিকে যাচ্ছিল ডাম্পারটি। চালক কালু শেখ ও তাঁর ভাই তুলব শেখ ইলামবাজারের বাসিন্দা। হরিপালের মহিষটিকরিতে কলকাতাগামী রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে ডাম্পারটি। আর ধাক্কার জোর এতটাই বেশি ছিল যে ট্রাক ও ডাম্পারের মাঝে পিষ্ট হয়ে যান চালক আর খালাসী। বেশ কিছু সময় ওই ভাবেই আটকে থাকেন তাঁরা। ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়। খবর পেয়ে হরিপাল থানা ও সিঙ্গুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ক্রেন নিয়ে এসে ডাম্পার সরিয়ে দেহগুলি উদ্ধার করা হয়। এই দুর্ঘটনার জেরে দুর্গাপুর এক্সপ্রেস হাইওয়ের কলকাতাগামী রাস্তায় বেশ কিছু যান চলাচল ব্যাহত হয়।

আরও পড়ুন- গঙ্গাসাগর মেলা উপলক্ষে কী কী স্পেশাল লোকাল ট্রেন চলবে, ঘোষণা পূর্ব রেলের

আরও পড়ুন- কাঁটাতার দিয়ে ছুঁড়ে মাদক চালান, উদ্ধার দেড় কোটির ব্রাউন সুগার

অন্য একটি দুর্ঘটনা শ্রীরামপুরের পিয়ারাপুর এলাকায়। দিল্লি রোডে সোমবার সকালে একটি বাইক দুর্ঘটনার কবলে পরে। বাইক নিয়ে সোজা ট্রাকের নিচে চলে যায়। বড়সড় অঘটন থেকে রক্ষা পান দুই বাইক আরোহী। আহত হন দু'জনই। সঙ্গে সঙ্গে তাঁদের ভর্তি করা হয় শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কলকাতার দিক থেকে বর্ধমানের দিকে যাচ্ছিল ট্রাকটি, পিছনে ছিল  বাইকটি। পিয়ারাপুর নির্মিয়মাণ টোলপ্লাজার সামনে ট্রাকটি ঘুরতেই পিছনে থাকা বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে সোজা ঢুকে যায় ট্রাকের তলায়। খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছায় পিয়ারাপুর ফাঁড়ির পুলিশ। ট্রাক চালককে আটক করা হয়েছে। তবে দু'জন আরোহীর মধ্যে সৌরভ নায়েক (৩৪) নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি চন্দননগরের বটতলার বাসিন্দা ছিলেন বলে জানা গিয়েছে। 

Share this article
click me!