ভর সন্ধেয় বাজারের মধ্যে চলল গুলি, সামনে থেকে গুলি করে যুবক খুন

  • প্রকাশ্যে শুট আউট
  • ঘটনাকে ঘিরে চাঞ্চল্য এলাকায়
  • গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় এক যুবকের
  • মৃত যুবকের নাম চাঁদ সিং

Asianet News Bangla | Published : May 26, 2021 8:16 AM IST

মালদা জেলার হরিশচন্দ্রপুর থানার অন্তর্গত করিয়ালি বাজার এলাকায় প্রকাশ্যে শুট আউট। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য এলাকায়। অভিযুক্তদের আটক করেছে হরিশ্চন্দ্রপুর থানা পুলিশ। যদিও খুনের কারণ সহ গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে পুলিশের পক্ষ থেকে। মঙ্গলবার রাত সাড়ে নটা নাগাদ হরিশ্চন্দ্রপুর থানা করিয়ালি বাজার এলাকায় প্রকাশ্যে গুলি চালানো হয়। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় এক যুবকের। মৃত যুবকের নাম চাঁদ সিং। তার বয়স ২২ বছর। বাড়ি হরিশ্চন্দ্রপুর করিয়ালি বাজার এলাকায়। 

গুলি চালানোর অভিযোগ উঠেছে কার্তিক রবি দাস নামের এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্ত কার্তিক রবিদাস সহ এক যুবককে সামসি এলাকা থেকে আটক করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। এদিকে এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খুনের কারণ এখনও স্পষ্ট নয়। তদন্ত করছে পুলিশ।

 পুলিশ ও পরিবার সূত্রের খবর অনুযায়ী স্থানীয় একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অভিযুক্ত কার্তিক রবি দাসের। সেই ঘটনার প্রতিবাদ করে মৃত চাঁদ সিং। 

চাঁদ সিংকে খুনের হুমকি দেয় কার্তিক রবি দাস বলে স্থানীয় বাসিন্দা সূত্রে খবর। এদিকে, কার্তিকের বিরুদ্ধে আগেও খুনের অভিযোগ রয়েছে বলে তারই পরিবার সূত্রে খবর। এই গুলি চালনার ঘটনাকে কেন্দ্র করে অভিযুক্তর বাড়ি ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। স্থানীয় সহ পরিবারের লোকজনেরা তার শাস্তির দাবিতে সরব হয়েছে। হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানিয়েছেন দুই যুবককে আটক করা হয়েছে। প্রয়োজনীয় জিজ্ঞাসাবাদ চলছে। সমগ্র ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের ভিত্তিতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। 

এদিকে খোদ বাজার এলাকায় প্রকাশ্যে এরকম গুলি চালানোর ঘটনায় নিরাপত্তা নিয়ে উঠেছে প্রশ্ন। করিয়ালি বাজার এলাকায় একটি পুলিশ ফাঁড়ি ছিল। যেটি বহু বছর আগে বন্ধ হয়ে যায়। সেই ফাঁড়ি খোলার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

Share this article
click me!